Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
লক্ষ্মীপুরে মডেল থানা পুলিশের আলোচনা সভা ও আনন্দ উদযাপন  লক্ষ্মীপুরে বিএনপি নেতা ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান সোহেলের সংবাদ সম্মেলন  লক্ষ্মীপুর মডেল থানায় ওসি (তদন্ত) শিপন বড়ুয়ার যোগদান  ঘর মেরামতে ঢেউটিন উপহার পেলেন লক্ষ্মীপুরের দৃষ্টিপ্রতিবন্ধী জসিম  রায়পুর প্রেস ক্লাবের নির্বাচনে সভাপতি মাহবুবুল আলম মিন্টু ও সম্পাদক আনোয়ার হোসেন নির্বাচিত 

কমলনগরে অসহায়-দুস্থদের মাঝে রিক্সা ও নলকূপ বিতরণ

কমলনগরে হাজী আইয়ুব আলী ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়-দুস্থদের মাঝে রিক্সা ও নলকূপ বিতরণ করা হয়েছে। সম্প্রতি উপজেলার আইয়ুবনগরস্থ ফাউন্ডেশন প্রাঙ্গণে ওই বিতরণ অনুষ্ঠান আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য মোহাম্মদ আব্দুল্লাহ আল-মামুন।
বিশেষ অতিথি ছিলেন শ্রমিক লীগের কেন্দ্রীয় নেতা এডভোকেট আনোয়ারুল হক, হাজিরহাট উপকূল ডিগ্রি কলেজের অধ্যক্ষ আবদুল মোতালেব ও হাজিরহাট হামেদিয়া ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ যায়েদ হোছাইন ফারুকী।
ফাউন্ডেশনের চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগ সভাপতি একেএম নুরুল আমিন, সাধারণ সম্পাদক এডভোকেট একেএম নুরুল আমিন রাজু, পাটারীরহাট ইউপি চেয়ারম্যান একেএম রাশেদ বিল্লাহ আলমগীর, চরফলকন ইউপি চেয়ারম্যান এএনএম আশরাফ উদ্দিন, সাহেবেরহাট ইউপি চেয়ারম্যান মোঃ আবুল খায়ের, চরকাদিরা ইউপি চেয়ারম্যান আশ্রাফ উদ্দিন রাজু, সাবেক ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মাহফুজুর রহমান, আ’লীগ নেতা মনিরুল হক ও হাশেম পালোয়ান প্রমুখ।
এ সময় ১০ জন দুস্থের মাঝে রিক্সা ও ৯০ জন দুস্থের মাঝে নলকূপ বিতরণ করা হয়।
-জাহাঙ্গীর লিটন