Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
‘লক্ষী’ থেকে লক্ষীপুর, যার আরেক নাম সয়াল্যান্ড  লক্ষীপুর জেলা পরিষদের উদ্যোগে ৫০ মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা  ফেনী সেন্ট্রাল হাইস্কুল শিক্ষার্থী-শিক্ষকদের আন্দোলনের মুখে প্রধান শিক্ষকের পদত্যাগ  আ’লীগ আবারও ভোট চুরির পরিকল্পনা করছে - লক্ষীপুরে আমির খসরু মাহমুদ চৌধুরী  শ্রীলঙ্কার অবস্থা দেখে বাংলাদেশে দিবাস্বপ্ন দেখার কোনো কারণ নেই - লক্ষীপুরে মাহবুব উল আলম হানিফ 

লক্ষ্মীপুরে সংবাদপত্র প্রকাশক ও সম্পাদক ঐক্য পরিষদের নতুন কমিটি এম আলাউদ্দিন সভাপতি, সালাহ্ উদ্দিন টিপু সম্পাদক

পারস্পরিক সম্প্রীতি, সামাজিক অবক্ষয় রোধ এবং এলাকার সামগ্রিক উন্নয়নকে সামনে রেখে লক্ষ্মীপুরের স্থানীয় দৈনিকে কর্মরত সাংবাদিক এবং মালিকদের নিয়ে গঠিত সংবাদপত্র প্রকাশক ও সম্পাদক ঐক্য পরিষদের নতুন কমিটির আত্মপ্রকাশ ঘটেছে। সম্প্রতি জেলা শহরের কুটুম বাড়ি চাইনিজ রেস্টুরেন্ট এবং পরিষদের নিজস্ব কার্যালয়ে দু’দফা বৈঠক শেষে নবগঠিত কমিটির ঘোষণা করেন সংগঠনটির সভাপতি এম আলাউদ্দিন।
নবগঠিত কমিটিতে প্রবীণ সাংবাদিক ও রাজনীতিবিদ এম আলাউদ্দিনকে (দৈনিক লক্ষ্মীপুর নিউজ) সভাপতি এবং সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগ নেতা এ কে এম সালাহ উদ্দিন টিপুকে (দৈনিক ভিশন লক্ষ্মীপুর) সাধারণ সম্পাদক হিসেবে সর্বসম্মতিক্রমে নির্বাচিত করা হয়েছে। এতে বিশিষ্ট আইনজীবী, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও দৈনিক লক্ষ্মীপুর আলো পত্রিকার সম্পাদক এবং প্রকাশক এ্যাড. নুর উদ্দিন চৌধুরী নয়নকে প্রধান উপদেষ্টা, হোসাইন আহাম্মদ হেলাল (দৈনিক নতুন চাঁদ), আবুল কালাম আজাদকে (দৈনিক মেঘনার পাড়) উপদেষ্টা হিসেবে রাখা হয়েছে। এছাড়া সংগঠনের সহ-সভাপতি হিসাবে মোঃ সহিদুল ইসলাম (দৈনিক রব), আবু জাকের রাবেত (দৈনিক আল-চিশত), এ এফ এম মতিউর রহমান (দৈনিক ভোরের মালঞ্চ), যুগ্ম সাধারণ সম্পাদক হিসাবে, মোঃ জহিরুল ইসলাম (দৈনিক উপকূল প্রতিদিন), মোঃ কামাল উদ্দিন হাওলাদার (দৈনিক রূপসী লক্ষ্মীপুর), সাংগঠনিক সম্পাদক হিসাবে মোঃ রফিকুল ইসলাম (দৈনিক লক্ষ্মীপুর কণ্ঠ), কোষাধ্যক্ষ হিসেবে কাজী মাকছুদুল হক (দৈনিক কালের প্রবাহ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হিসাবে মোঃ সাইফুল ইসলাম জুয়েল (দৈনিক কালের প্রত্যাশা), প্রচার সম্পাদক হিসাবে এ কে এম মিজানুর রহমান (দৈনিক বাংলার মুকুল), দপ্তর সম্পাদক হিসাবে আফজাল হোসেন (দৈনিক সবুজ জমিন) নির্বাচিত হন।
কমিটিতে এ্যাড. মাহবুবুল করিম টিপু (দৈনিক উপকূল কণ্ঠ), মোহাম্মদ আবদুল্লাহ (দৈনিক মানবকল্যাণ), সফিউল আলম জুয়েল (দৈনিক মা-মাটি মানুষ), ডাঃ কামালুর রহিম সমরকে (দৈনিক মুক্ত বাঙ্গালী) নির্বাহী সদস্য করা হয়েছে।
-জাহাঙ্গীর লিটন