Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
‘লক্ষী’ থেকে লক্ষীপুর, যার আরেক নাম সয়াল্যান্ড  লক্ষীপুর জেলা পরিষদের উদ্যোগে ৫০ মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা  ফেনী সেন্ট্রাল হাইস্কুল শিক্ষার্থী-শিক্ষকদের আন্দোলনের মুখে প্রধান শিক্ষকের পদত্যাগ  আ’লীগ আবারও ভোট চুরির পরিকল্পনা করছে - লক্ষীপুরে আমির খসরু মাহমুদ চৌধুরী  শ্রীলঙ্কার অবস্থা দেখে বাংলাদেশে দিবাস্বপ্ন দেখার কোনো কারণ নেই - লক্ষীপুরে মাহবুব উল আলম হানিফ 

লক্ষ্মীপুরের নবনির্বাচিত মেয়র আবু তাহেরের শপথ গ্রহণ

শপথ গ্রহণ করলেন লক্ষ্মীপুরের নবনির্বাচিত পৌরসভার মেয়র আলহাজ্ব আবু তাহের। তার সাথে আরও শপথ গ্রহণ করেন নোয়াখালীর নির্বাচিত মেয়র শহিদুল্ল্যা খান, ব্রাহ্মনবাড়িয়ার কসবা পৌরসভার নির্বাচিত মেয়র এমরান উদ্দিন ও খাগড়াছড়ির রামগড় পৌরসভার নির্বাচিত মেয়র শাহজাহার মিয়া ও এই ৪ পৌরসভার নির্বাচিত কাউন্সিলরবৃন্দ।
সকাল সাড়ে ১১টায় চট্টগ্রাম নগরীর বিভাগীয় কমিশনারের সম্মেলন কক্ষে তাদের শপথ বাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার মোঃ রুহুল আমীন।
শপথ গ্রহণ অনুষ্ঠানে সততা ও নিষ্ঠার সাথে মেয়র-কাউন্সিলরদের দায়িত্ব পালন করার আহ্বান জানান বিভাগীয় কমিশনার। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) শংকর রঞ্জন সাহা, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) সৈয়দা সরোয়ারা জাহান, বিভাগীয় পরিচালক (স্থানীয় সরকার) দীপক চক্রবর্তী, চট্টগ্রাম জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন ও উপ-পরিচালক (স্থানীয় সরকার) মোঃ আবুল হোসেন।
-জাহাঙ্গীর লিটন