Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
নাট্যযোদ্ধা সম্মাননা পেলেন নোয়াখালী রত্ন গোলাম কুদ্দুছ  আসামের বন্যায় নোয়াখালীর ছবি!  রায়পুরে দুই নারীর লাশ উদ্ধার  লক্ষ্মীপুরের দালাল বাজারে ‘মা’ সমাবেশ  লক্ষ্মীপুরে পুলিশের সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সভা 

বাংলাদেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসের কোনো স্থান হবে না -লক্ষ্মীপুরে মন্ত্রী শাজাহান খান এমপি

বাংলাদেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসের কোনো স্থান হবে না, স্বাধীনতা বিরোধীদের সাথে জাতীয় ঐক্য হতে পারে না। মুক্তিযুদ্ধে জামায়াতে ইসলামীর নেতৃত্বে ৩০ লক্ষ মানুষকে হত্যা করা হয়েছে, সেই জামায়াতের সাথে জাতীয় ঐক্য হবে না। খালেদা জিয়া ক্ষমতায় যাওয়ার জন্য ইহুদি ইসরাইলের সাথে হাত মিলিয়েছেন। এখন তিনি জঙ্গিবাদ দমনের দোহাই দিয়ে জাতীয় ঐক্যের ডাক দিয়েছেন।
সম্প্রতি লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জে শহীদ মোস্তফা কামাল হাসপাতালের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে নৌ-পরিবহন মন্ত্রী এসব কথা বলেন। গুলশানের জঙ্গি হামলা প্রসঙ্গে তিনি বলেন, মানুষ হত্যা ইসলাম সমর্থন করে না। যারা ইসলামের নামে জঙ্গি কর্মকান্ডের মাধ্যমে মানুষ হত্যা করে, তারা মুসলমান হতে পারে না। বাংলাদেশে জঙ্গীবাদের আশ্রয় হবে না। এ সময় তিনি লক্ষ্মীপুরের মজু চৌধুরীহাটে নৌ-বন্দর স্থাপনের ঘোষণা দেন।
জেলা প্রশাসক মোঃ জিল্লুর রহমান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন, লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য শাহজাহান কামাল, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সচিব সৈয়দ মন্জুরুল ইসলাম, নৌ-পরিবহন মন্ত্রণালয়ের প্রধান প্রকৌশলী একেএম ফখরুল ইসলাম, জেলা পুলিশ সুপার আ স ম মাহতাব উদ্দিন, পৌরসভার মেয়র আলহাজ্ব আবু তাহের, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়ন, সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম সালাহ উদ্দিন টিপু, জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল প্রমুখ।
পরে মন্ত্রী সদর উপজেলার রাধাপুর উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবন এবং শেখ রাসেল ডিজিটাল ল্যাব এর শুভ উদ্ধোধন অনুষ্ঠানে ও এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাধাপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ হেদায়েত হোসেন।