Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
রোহিঙ্গা ইস্যুতে লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবী ও মানবাধিকার সংগঠনের মানববন্ধন  লক্ষ্মীপুরে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ক মহিলা সমাবেশ  বর্ণাঢ্য আয়োজনে লক্ষ্মীপুরে সোনাপুর ছাত্র উন্নয়ন পরিষদের ঈদ পুনর্মিলনী  শিক্ষিকাকে গণধর্ষণের প্রতিবাদে কোম্পানীগঞ্জে সহকারী শিক্ষক সমিতির মানবন্ধন  লক্ষ্মীপুরে ৪ কোটি ৬৫ লক্ষ টাকার কাজের উদ্বোধন করেন সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল 

লক্ষ্মীপুরে সন্ত্রাস জঙ্গিবাদ নির্মূলে প্রতিরোধ বিষয়ক র‌্যালি ও সভা

সন্ত্রাস-জঙ্গিবাদ নির্মূলে প্রতিরোধ বিষয়ক র‌্যালি ও আলোচনা সভা ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান ইসলামিক ফাউন্ডেশন সদর উপজেলা শাখার উদ্যোগে সম্প্রতি অফিস কার্যালয়ে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নুরুজ্জামান।
ইসলামিক ফাউন্ডেশন জেলা শাখার উপ-পরিচালক রেজ্জাকুল হায়দারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা ভাইস-চেয়ারম্যান হাফিজ উল্যা, সদর থানার এস আই মোঃ নাজিম উদ্দিন, কালেক্টর জামে মসজিদের পেশ ইমাম মাহমুদুল হাসান আনোয়ার, ফিল্ড অফিসার আল আমিন মিয়া প্রমুখ।
সভায় বক্তারা বলেন জঙ্গিবাদ, সন্ত্রাস প্রকৃত মুসলমানরা করতে পারে না। ইসলাম হচ্ছে শান্তির ধর্ম, সমাজে ইসলামের নামে হত্যা, নৈরাজ্য ইসলাম সমর্থন করে না। ইসলাম প্রচারে মসজিদের ইমাম, মুয়াযযিনসহ আলেমদের এগিয়ে আসতে হবে। সমাজে ফিৎনার সুযোগে জঙ্গিবাদ তৈরি হচ্ছে। তাই সন্ত্রাস ও জঙ্গিবাদ রোধে সকলকে দায়িত্বশীলভাবে কাজ করার আহ্বান জানানো হয়। এসময় বিভিন্ন মসজিদের ইমাম, মুয়াযযিন, সুধীবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে একটি র‌্যালি শহরের বাগবাড়ি এলাকা থেকে শুরু হয়ে উত্তর তেমুহনী গিয়ে শেষ হয়।
একইভাবে র‌্যালি ও আলোচনা সভা জেলার ৫টি উপজেলায় অনুষ্ঠিত হয় বলে জেলা কার্যালয় সূত্রে জানা গেছে।
-জাহাঙ্গীর লিটন