Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
রোহিঙ্গা ইস্যুতে লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবী ও মানবাধিকার সংগঠনের মানববন্ধন  লক্ষ্মীপুরে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ক মহিলা সমাবেশ  বর্ণাঢ্য আয়োজনে লক্ষ্মীপুরে সোনাপুর ছাত্র উন্নয়ন পরিষদের ঈদ পুনর্মিলনী  শিক্ষিকাকে গণধর্ষণের প্রতিবাদে কোম্পানীগঞ্জে সহকারী শিক্ষক সমিতির মানবন্ধন  লক্ষ্মীপুরে ৪ কোটি ৬৫ লক্ষ টাকার কাজের উদ্বোধন করেন সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল 

মুক্তিযোদ্ধা তালিকায় নাম অন্তর্ভুক্তির দাবিতে রামগঞ্জে মানববন্ধন

রামগঞ্জ উপজেলার অসমাপ্ত মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই তালিকায় নাম অন্তর্ভুক্ত করার দাবিতে ৯ জুলাই অনলাইনের আবেদনকৃত উপজেলার মুক্তিযোদ্ধাগণ রামগঞ্জ থানা সংলগ্ন মুক্তিযোদ্ধা মঞ্চের সামনে এক মানববন্ধনের আয়োজন করেন।
ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ খোরশেদ আলম ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে অংশগ্রহণ করেন ও বক্তব্য রাখেন রামগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক নূরনবী, রামগঞ্জ পৌরসভার সাবেক প্যানেল চেয়ারম্যান ডাঃ মোঃ সহিদ উল্যা, বিশিষ্ট ব্যবসায়ী কালুমিয়া, হাজী লুৎফর রহমান, মুক্তিযোদ্ধা দাবিদার গোলাম মোস্তফা, আবু তাহের ভূঁইয়া, বোরহান উদ্দিন, সাংবাদিক মোঃ মনির হোসেন বাবুল, পাটওয়ারী হোসেন শরীফ, লক্ষণ মজুমদারসহ উপজেলার ১০টি ইউনিয়নের অনলাইনে আবেদনকারী মুক্তিযোদ্ধাগণ।
বক্তব্যে অনলাইনে আবেদনকারী মুক্তিযোদ্ধারা বলেন, আমরা ১৯৭১ সালে জীবন বাজি রেখে ভীনদেশি শাসকের লেলিয়ে দেয়া পাক হানাদারদের বিরুদ্ধে যুদ্ধ করে মাতৃভূমি বাংলাদেশ স্বাধীন করেছি, কোনো রাষ্ট্রীয় সুযোগ-সুবিধা নেয়ার জন্য নয়। আমরা চাই মুক্তিযোদ্ধা হিসেবে সম্মান। অথচ স্বাধীনতার ৪৫ বছর পরও আমাদের নাম মুক্তিযোদ্ধা তালিকায় অন্তর্ভুক্ত করা হয়নি। আমরা অনলাইনে আবেদনকারী মুক্তিযোদ্ধাদের যাচাই-বাছাই করে তালিকাভুক্ত করার জন্য সরকারের কাছে দাবি জানাই।
-জাহাঙ্গীর লিটন