Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
রোহিঙ্গা ইস্যুতে লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবী ও মানবাধিকার সংগঠনের মানববন্ধন  লক্ষ্মীপুরে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ক মহিলা সমাবেশ  বর্ণাঢ্য আয়োজনে লক্ষ্মীপুরে সোনাপুর ছাত্র উন্নয়ন পরিষদের ঈদ পুনর্মিলনী  শিক্ষিকাকে গণধর্ষণের প্রতিবাদে কোম্পানীগঞ্জে সহকারী শিক্ষক সমিতির মানবন্ধন  লক্ষ্মীপুরে ৪ কোটি ৬৫ লক্ষ টাকার কাজের উদ্বোধন করেন সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল 

রায়পুরে দুই নারীর লাশ উদ্ধার

লক্ষ্মীপুরের রায়পুরে ঈদের পোশাক না দেয়ার কারণ জানতে চাওয়ায় স্ত্রী লাকি আক্তারকে (২৫) মারধর করে হত্যার পর ইট চাপা দেয়ার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে।
ঈদের পরদিন রায়পুর পৌর শহরের নতুন বাজার এলাকার খেজুরতলা থেকে নিহত লাকি আক্তারের লাশ পুলিশ উদ্ধার করে। নিহত লাকি উপজেলার গাইয়ারচর এলাকার হাবিব উল্যার মেয়ে ও পৌরসভার দেনায়েতপুর এলাকার দিনমজুর মোঃ সেলিমের স্ত্রী।
অপরদিকে একই দিন দক্ষিণ চরবংশী ইউনিয়নের চরলক্ষ্মীর বটতলা বাজারের রতন ব্যাপারী বাড়ির পার্শ্বের খাল থেকে অজ্ঞাত এক নারীর (২৫) লাশ উদ্ধার করে পুলিশ।
লাকির বড় বোন সাজু বেগম সাংবাদিকদের বলেন- ঈদের দিন রাত ১১টার দিকে লাকির সঙ্গে তার স্বামীর কথা কাটাকাটি হয়। ঈদের পোশাক না দেয়ার কারণ জানতে চাওয়া নিয়ে তাদের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে লাকিকে বেদম মারধর করেন সেলিম। পরে সেলিম বাসা থেকে বের হয়ে গেলে লাকি তাকে ফেরাতে পেছন পেছন বের হয়ে যান। এরপর থেকে লাকি রাতে আর বাসায় ফেরেননি। সকালে বাসার পাশে ইট-কংক্রিটে চাপা অবস্থায় লাশ দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। আট মাস আগে লাকির সঙ্গে সেলিমের বিয়ে হয়। লাকি তার বোনের ভাড়া বাসায় থাকতেন।
এ ব্যাপারে বক্তব্য জানতে সেলিমের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। অপরদিকে রায়পুরে দক্ষিণ চরবংশী ইউনিয়নের চরলক্ষ্মীর বটতলা বাজারের রতন ব্যাপারী বাড়ির পার্শ্বে খাল থেকে অজ্ঞাত এক নারীর (২৫) লাশ উদ্ধার করে পুলিশ। স্থানীয়দের ধারণা, অন্য কোথাও থেকে এই নারীকে হত্যা করে এখানে ফেলে যাওয়া হয়। সকালে খালের পানিতে লাশটি ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ উদ্ধারকৃত লাশ দু’টি ময়নাতদন্তের জন্য জেলা সদর মর্গে পাঠায়।
রায়পুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ লোকমান হোসেন সাংবাদিকদের বলেন, লাশ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনো কাউকে আটক করা সম্ভব হয়নি।
-জাহাঙ্গীর লিটন