Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
লক্ষ্মীপুরে মডেল থানা পুলিশের আলোচনা সভা ও আনন্দ উদযাপন  লক্ষ্মীপুরে বিএনপি নেতা ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান সোহেলের সংবাদ সম্মেলন  লক্ষ্মীপুর মডেল থানায় ওসি (তদন্ত) শিপন বড়ুয়ার যোগদান  ঘর মেরামতে ঢেউটিন উপহার পেলেন লক্ষ্মীপুরের দৃষ্টিপ্রতিবন্ধী জসিম  রায়পুর প্রেস ক্লাবের নির্বাচনে সভাপতি মাহবুবুল আলম মিন্টু ও সম্পাদক আনোয়ার হোসেন নির্বাচিত 

লক্ষ্মীপুরে ব্যাংক ম্যানেজারকে কুপিয়ে জখম

লক্ষ্মীপুরে পলাশ চন্দ্র সাহা নামের ব্যাংকের এক ম্যানেজারকে কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। সম্প্রতি রাত ৯টার দিকে সদর উপজেলার বিজয়নগর এলাকায় এ ঘটনা ঘটে। পলাশ চন্দ্র বিজয়নগর গ্রামের ভুপাল চন্দ্র সাহার ছেলে ও ব্যাংক এশিয়ার নোয়াখালীর চাটখিল শাখার ম্যানেজার। তাঁকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পলাশের ভাই লক্ষণ চন্দ্র সাহা জানান, চাটখিল থেকে ফেরার পথে বাড়ির পাশে বিজয়নগর এলাকায় তাঁকে কুপিয়ে গুরুতর আহত করে দুর্বৃত্তরা পালিয়ে যায়। তবে তাঁর সঙ্গে থাকা টাকা ও মোবাইল ফোনসেট নেয়নি হামলাকারীরা। কী কারণে কারা এ হামলা চালিয়েছে নিশ্চিতভাবে কিছুই জানাতে পারেননি তিনি।
সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার কমলাশীষ রায় বলেনÑ আহতের শরীরের মাথা, পেটে ও পায়ে ধারালো অস্ত্রের চারটি আঘাত রয়েছে। তাঁকে চিকিৎসা দেয়া হচ্ছে। লক্ষ্মীপুরের সহকারী পুলিশ সুপার (সার্কেল) খন্দকার শাহ নেওয়াজ আহত ব্যাংক কর্মকর্তাকে দেখতে সদর হাসপাতালে যান। এ সময় তিনি পলাশ চন্দ্রের পরিবারের সদস্যসহ সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলেন।