Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
নাট্যযোদ্ধা সম্মাননা পেলেন নোয়াখালী রত্ন গোলাম কুদ্দুছ  আসামের বন্যায় নোয়াখালীর ছবি!  রায়পুরে দুই নারীর লাশ উদ্ধার  লক্ষ্মীপুরের দালাল বাজারে ‘মা’ সমাবেশ  লক্ষ্মীপুরে পুলিশের সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সভা 

বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতির সফলতায় স্বপ্ন দেখছে বিশ্ববাসী -লক্ষ্মীপুরে মাহবুব উল আলম হানিফ

বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের অগ্রগতি ও সফলতার দিকে এগিয়ে যাওয়ায় বাংলাদেশকে নিয়ে যেখানে বিশ্ববাসী আজ স্বপ্ন দেখছেন, সেখানে পাকিস্তান ’৭১ এর প্রতিশোধ নিতে বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায়, আর সে দায়িত্ব নিয়ে বিএনপি এবং জামায়াত জঙ্গিবাদ, সন্ত্রাস ও শেখ হাসিনাকে হত্যা চেষ্টা এবং ধ্বংসাত্মক পরিবেশ সৃষ্টি করে ক্ষমতায় যাওয়ার নেশায় মগ্ন হয়ে উঠেছে বলে মন্তব্য করেন হানিফ।
তিনি সম্প্রতি লক্ষ্মীপুরে জেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। রাজনৈতিক সঙ্কটের অজুহাতে দুই নেত্রীকে এক সঙ্গে বসানোর সুশীল সমাজের বক্তব্যের কঠোর সমালোচনা করে আওয়ামী লীগের এ নেতা আরো বলেন খালেদা জিয়া হলো খুনি, তার স্বামী বঙ্গবন্ধুকে খুন করেছে, আর তার (খালেদার) নেতৃত্বে ১৯ বার শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করা হয়েছে, ক্ষমতায় থেকে এবং ক্ষমতার বাইরে থেকে যে নেত্রী বার বার শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করছে, সেই নেত্রীর সাথে সুশীল সমাজের ব্যক্তিরা কোন্ যুক্তিতে বসার কথা বলেন। যারা এসব প্রস্তাব দেন, তারা বেগম খালেদা জিয়ার সমস্ত অপকর্ম থেকে দায় মুক্তির জন্য এসব কথা বলেন বলে মনে করে আওয়ামীলীগ। দেশের স্বার্থে জনগণের স্বার্থে খালেদার সাথে বসার কোনো যৌক্তিকতা নেই উল্লেখ করে হানিফ আরো বলেন, খালেদা জিয়া বিএনপি-জামায়াতের অশুভ শক্তির নেত্রী। আর তাই দেশবাসীকে সচেতন থাকার আহবান জানান তিনি।
কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাংগঠনিক সফর উপলক্ষে লক্ষ্মীপুর সরকারি মহিলা কলেজের সম্মুখে আয়োজিত এ জনসভায় জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরীদুন্নাহার লাইলী, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নের সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন সংসদ সদস্য এ কে এম শাহজান কামাল, আবদুল্লাহ আল মামুন, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র আবু তাহের প্রমুখ।
বক্তারা এসময় আগামী দিনের যে কোনো গণতান্ত্রিক আন্দোলনে দলীয় নেতাকর্মীদের সতর্ক থেকে এক যোগে কাজ করার আহবান জানান।
-জাহাঙ্গীর লিটন