Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
রোহিঙ্গা ইস্যুতে লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবী ও মানবাধিকার সংগঠনের মানববন্ধন  লক্ষ্মীপুরে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ক মহিলা সমাবেশ  বর্ণাঢ্য আয়োজনে লক্ষ্মীপুরে সোনাপুর ছাত্র উন্নয়ন পরিষদের ঈদ পুনর্মিলনী  শিক্ষিকাকে গণধর্ষণের প্রতিবাদে কোম্পানীগঞ্জে সহকারী শিক্ষক সমিতির মানবন্ধন  লক্ষ্মীপুরে ৪ কোটি ৬৫ লক্ষ টাকার কাজের উদ্বোধন করেন সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল 

লক্ষ্মীপুরে মোঃ বদিউজ্জামান শিক্ষাবৃত্তি প্রদান ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

লক্ষ্মীপুর শহরের হাজী আমজাদ আলী পাটোয়ারী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও ১ম বারের মতো মোঃ বদিউজ্জামান শিক্ষাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণদের মাঝে বৃত্তি প্রদান বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। বাংলাদেশ দুর্নীতি দমন কমিশনের সাবেক চেয়ারম্যান মোঃ বদিউজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শামছুল ইসলাম।
বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ বিনিয়োগ বোর্ডের কর্মকর্তা মোস্তাফিজুর রহমান মানিক, জেলা পরিবার পরিকল্পনার উপ-পরিচালক ও বিএমএ জেলা শাখার সভাপতি ডাঃ আশফাকুর রহমান মামুন, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ মজিব উল্যা।
বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন, এ্যাড: সফিক আহমেদ, হাজী সুলতান আহমেদ, এমদাদ উল্যা পাটোয়ারী, শিক্ষক লক্ষণ আচার্য্য প্রমুখ। পরে অতিথিবৃন্দ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এছাড়া শিক্ষাবৃত্তি প্রাপ্তদের মাঝে ক্রেস্ট, সনদ ও নগদ অর্থ বিতরণ করা হয়।
এসময় বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বিদ্যালয় সূত্রে জানা যায়, প্রাথমিক পর্যায়ে প্লে থেকে ৫ম শ্রেণি পর্যন্ত ৫০ জন ও মাধ্যমিক স্তরে ৬ষ্ঠ-১০ম শ্রেণি পর্যন্ত ১১০ জন শিক্ষার্থী বৃত্তি পরীক্ষায় অংশ নেয়। নতুন কুঁড়ি কিন্ডার গার্টেন থেকে প্রাথমিক শিক্ষার্থীরা ও হাজী আমজাদ আলী পাটোয়ারী উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক স্তরের শিক্ষার্থীরা অংশ নেয়। এর মধ্যে ২ বিভাগ থেকে শ্রেণি পর্যায়ে ২ জন করে শিক্ষার্থী নির্বাচিত করা হয়।