Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
সরকারের সচিব হলেন লক্ষ্মীপুরের সুসন্তান মোঃ হাবিবুর রহমান  অতিরিক্ত আইজিপি হলেন লক্ষ্মীপুরের কৃতী সন্তান মোহাম্মদ ইব্রাহীম ফাতেমী  লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস পালিত  সকলের সহযোগিতা নিয়ে কাজ করতে চাই -মোহাম্মদ মাসুম, ইউএনও, লক্ষ্মীপুর সদর উপজেলা  ফেনী জেলা পরিষদ শিশু পার্ক থেকে বিমুখ স্থানীয়রা 

আনোয়ার হোসেন খান এর রামগঞ্জে ব্যাপক সমাজসেবা কার্যক্রম

আনোয়ার খান মডার্ন মেডিক্যাল কলেজ হাসপাতাল ও মডার্ন বিশ্ববিদ্যালয়ের উদ্যোক্তা এবং শাহজালাল ইসলামী ব্যাংকের পরিচালক আনোয়ার হোসেন খান সাফল্যের বরমাল্যে ভূষিত হলেও তিনি ভোলেননি তাঁর জন্মস্থান লক্ষ্মীপুরের মানুষের কথা। তাইতো তিনি নিজ জন্মস্থান লক্ষ্মীপুরের রামগঞ্জে স্কুল-কলেজে অনুদান, হতদরিদ্রদের নানাভাবে সহায়তাসহ ব্যাপক সমাজসেবামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।
সম্প্রতি তিনি রামগঞ্জে তাঁর ব্যক্তিগত তহবিল থেকে বিতরণ করেন কম্বল ও টিফিন বক্স। উপজেলার ৮ নম্বর করপাড়া ইউনিয়নের শাহ জকিউদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে হতদরিদ্রদের মাঝে এক হাজার কম্বল ও শিক্ষার্থীদের মাঝে নয়শ’ টিফিনবক্স এবং বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণের জন্য প্রদান করেন ৩ লাখ টাকা। ২ নম্বর নোয়াগাও ইউনিয়ন পরিষদের সামনে হতদরিদ্রদের মাঝে এক হাজার কম্বল এবং ৩ নম্বর ভাদুর ইউনিয়ন পরিষদের সামনে আরও এক হাজার কম্বল বিতরণ করা হয়।
পৃথক পৃথক বিতরণ অনুষ্ঠানে করপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুল হক মজিব ও ভাদুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন লক্ষ্মীপুর জেলা প্রশাসক জিল্লুর রহমান চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. নুরউদ্দিন চৌধুরী নয়ন, আনোয়ার খান মডার্ন মেডিক্যাল কলেজ হাসপাতাল ও মডার্ন বিশ্ববিদ্যালয়ের উদ্যোক্তা আনোয়ার হোসেন খান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শাহজাহান প্রমুখ।
জন্মস্থানের উন্নয়ন ও সেবায় প্রেরণাদায়ী আনোয়ার খানের এরূপ সেবামূলক ব্যাপক কার্যক্রম অন্যদের জন্য অনুকরণীয় হয়ে উঠবে। তিনি অচিরেই এ এলাকার ১৫০০ ছাত্র-ছাত্রীকে বৃত্তি প্রদানের পরিকল্পনাও গ্রহণ করেছেন।