Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
রোহিঙ্গা ইস্যুতে লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবী ও মানবাধিকার সংগঠনের মানববন্ধন  লক্ষ্মীপুরে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ক মহিলা সমাবেশ  বর্ণাঢ্য আয়োজনে লক্ষ্মীপুরে সোনাপুর ছাত্র উন্নয়ন পরিষদের ঈদ পুনর্মিলনী  শিক্ষিকাকে গণধর্ষণের প্রতিবাদে কোম্পানীগঞ্জে সহকারী শিক্ষক সমিতির মানবন্ধন  লক্ষ্মীপুরে ৪ কোটি ৬৫ লক্ষ টাকার কাজের উদ্বোধন করেন সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল 

তৃণমূল নেতাকর্মীদের সাথে আ’লীগের কেন্দ্রীয় নেত্রী লাইলীর মতবিনিময়

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির কৃষি ও সমবায় সম্পাদক এবং সাবেক সংসদ সদস্য ফরিদুন্নাহার লাইলী লক্ষ্মীপুরের রামগতি ও কমলনগর উপজেলার তৃণমূলের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেছেন। সম্প্রতি কমলনগর উপজেলার হাজিরহাট ইউনিয়ন দলীয় কার্যালয় ও চর লরেন্সে পৃথক মতবিনিময় করেন।
এসময় উপস্থিত ছিলেন কমলনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম নুরুল আমিন মাস্টার, মহিলা বিষয়ক সম্পাদক রেবেকা মহসিন, হাজিরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আক্তার হোসেন মিলন, জেলা যুবলীগ নেতা পৌর কাউন্সিলর আহসানুল করিম শিপন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি আবদুল বাসেত, সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক সাগর, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আহাদ নিজাম, কমলনগর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম বিপ্লব, সহ-সভাপতি হেলাল উদ্দিন হিমেল, আশরাফ আহমেদ রাজন, সাধারণ সম্পাদক মির্জা আশরাফুজ্জামান রাসেল।
এর আগে সকাল থেকে রামগতি উপজেলার চরআলগী, চর পোড়াগাছা, আজাদনগর, আলেকজান্ডার, জমিদারহাট ও করুণানগর এলাকায় তৃণমূলের নেতকর্মীদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন দলের কেন্দ্রীয় নেতা লাইলী। এসময় স্থানীয় আওয়ামী লীগ নেতা আজাদ চৌধুরীসহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন। এসময় লাইলী দলীয় নেতাকর্মীদের বিভিন্ন দিকনির্দেশনা দেন। তার সফরসঙ্গী ছিলেন বঙ্গবন্ধু যুব আইনজীবী পরিষদের সাবেক যুগ্ম-আহ্বায়ক ড. বদরুল হোসেন কচি ও রামগতি উপজেলা যুবলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি সাইফুল আলম বিপ্লব প্রমুখ।