Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
নাট্যযোদ্ধা সম্মাননা পেলেন নোয়াখালী রত্ন গোলাম কুদ্দুছ  আসামের বন্যায় নোয়াখালীর ছবি!  রায়পুরে দুই নারীর লাশ উদ্ধার  লক্ষ্মীপুরের দালাল বাজারে ‘মা’ সমাবেশ  লক্ষ্মীপুরে পুলিশের সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সভা 

আ স ম আবদুর রবের বাসায় চা-চক্রে পুলিশি বাধায় লক্ষ্মীপুরে বিক্ষোভ সমাবেশ

স্বাধীনতার প্রথম পতাকা উত্তোলনকারী আ স ম আবদুর রবের বাসায় পুলিশের তল্লাসীর প্রতিবাদে লক্ষ্মীপুরে বিক্ষোভ সমাবেশ করে জাতীয় সমাজতান্ত্রিক দল (জে এসডি) লক্ষ্মীপুর জেলা শাখা। বিক্ষোভ মিছিলটি লক্ষ্মীপুর টাউন হলের সামনে থেকে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে এক সমাবেশে রূপান্তরিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন জেএসডি’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট সৈয়দ বেলায়েত হোসেন বেলাল, লক্ষ্মীপুর জেলা জেএসডি’র সভাপতি আলহাজ্ব অধ্যক্ষ মোঃ মনছুরুল হক, কার্যকরী সভাপতি অধ্যক্ষ আবদুল মোতালেব, জাকির হোসেন আরজু, গিয়াস উদ্দিন, আলহাজ্ব আকবর হোসেন, শাহাদাৎ হোসেন নিরব, পৌর সভাপতি আলহাজ্ব মাহফুজুর রহমান লাতু, কার্যকরী সভাপতি জিল্লুর রহিম, প্রচার সম্পাদক জাকির হোসেন নান্টুসহ জেলার অন্যান্য সদস্য।
এসময় বক্তারা বলেন রাজধানীর উত্তরায় স্বাধীন বাংলার রূপকার জেএসডি’র সভাপতি জননেতা আ স ম আবদুর রবের বাসভবনে শীর্ষ রাজনীতিবিদদের সম্মানে আয়োজিত চা-চক্র অনুষ্ঠানে পুলিশের বাধা ও বসার ঘরে কোনো প্রকার রাজনৈতিক আলোচনা না করার জন্য পুলিশের থ্রেট। এতে বোঝা যাচ্ছে বাংলাদেশের গণতন্ত্র বর্তমানে আকাশে অবস্থান করছে। এ ঘটনায় স্বাধীনতাকামী সচেতন মানুষ ও বাংলার জনগণ হতাশ।
বাসভবনে বসার ঘরে কোনো প্রকার আলোচনা করতে হলে পুলিশের অনুমতি লাগবে। এই হলো বাংলাদেশের গণতন্ত্র! এই হলো স্বাধীনতা! এ সময় তিনি সকল নেতা-কর্মীকে গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলনে ঐক্যবদ্ধ থাকার জন্য আহ্বান জানান।