Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
রোহিঙ্গা ইস্যুতে লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবী ও মানবাধিকার সংগঠনের মানববন্ধন  লক্ষ্মীপুরে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ক মহিলা সমাবেশ  বর্ণাঢ্য আয়োজনে লক্ষ্মীপুরে সোনাপুর ছাত্র উন্নয়ন পরিষদের ঈদ পুনর্মিলনী  শিক্ষিকাকে গণধর্ষণের প্রতিবাদে কোম্পানীগঞ্জে সহকারী শিক্ষক সমিতির মানবন্ধন  লক্ষ্মীপুরে ৪ কোটি ৬৫ লক্ষ টাকার কাজের উদ্বোধন করেন সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল 

লক্ষ্মীপুর জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ শাহজাহান

লক্ষ্মীপুর জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ভাইস-প্রেসিডেন্ট আলহাজ্ব মোঃ শাহজাহান সম্প্রতি সংসদ ভবনস্থ প্রধানমন্ত্রীর কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে শপথ গ্রহণ করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নবনির্বাচিত এই চেয়ারম্যানকে শপথ বাক্য পাঠ করান। এসময় স্থানীয় সরকার মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, সরকারি কর্মকর্তাসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান সাবেক অতিরিক্ত সচিব আলহাজ্ব সামছুল ইসলামের আকস্মিক মৃত্যুজনিত কারণে জেলা পরিষদের চেয়ারম্যানের পদটি শুন্য হয়ে যায়। পরবর্তীতে নির্বাচন কমিশন এই পদে উপনির্বাচন ঘোষণা করলে আলহাজ্ব মোঃ শাহজাহান বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হন।
শপথ শেষে তিনি জেলা পরিষদে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করেন। তিনি ঢাকা থেকে লক্ষ্মীপুর জেলা পরিষদে এসে পৌঁছালে জেলা পরিষদের কর্মকর্তা-কর্মচারীরা তাঁকে বরণ করে নেন। এর আগে সকাল ১০টায় জেলা যুবলীগের নেতাকর্মীরা মোটর শোভাযাত্রা নিয়ে নবনির্বাচিত জেলা পরিষদের চেয়ারম্যানকে লক্ষ্মীপুর সীমান্ত চন্দ্রগঞ্জ বড় পোলের গোড়া থেকে বরণ করে লক্ষ্মীপুর জেলা পরিষদে নিয়ে আসেন। এতে নেতৃত্ব দেন জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম সালাউদ্দিন টিপু।
জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যানকে গণসংবর্ধনা
লক্ষ্মীপুর জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ শাহজাহানকে গণসংবর্ধনা দেয়া হয়েছে। ১৮ সেপ্টেম্বর বিকেল ৩টার দিকে লক্ষ্মীপুর জেলা পরিষদের আয়োজনে জেলা পরিষদ মিলনায়তনে এ গণসংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়। জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আবু দাউদ মোহাম্মদ গোলাম মোস্তফা, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ আবু তাহের, লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের আহবায়ক এ কে এম সালাহউদ্দিন টিপু, রায়পুর পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ ইসমাইল হোসেন খোকন, রামগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেওয়ান বাচ্চু, চন্দ্রগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল, হাজিরপাড়া ইউনিয়নের চেয়ারম্যান সামছুল ইসলাম বাবুল, শাকচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাফাজ্জল হোসেন চৌধুরী টিটু, জেলা পরিষদের সদস্য মাহবুবুল হক মাহবুব, জেলা যুব মহিলা লীগের সভাপতি রেহানা মাহবুব রুবি, সদর উপজেলা যুব মহিলা লীগের সভাপতি রাইমা আক্তার প্রমুখ।
এছাড়াও লক্ষ্মীপুর, রায়পুর ও রামগঞ্জ পৌরসভার কাউন্সিলর, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্য, মুক্তিযোদ্ধা, ব্যবসায়ী প্রতিনিধি, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ দলের কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।