Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
রোহিঙ্গা ইস্যুতে লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবী ও মানবাধিকার সংগঠনের মানববন্ধন  লক্ষ্মীপুরে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ক মহিলা সমাবেশ  বর্ণাঢ্য আয়োজনে লক্ষ্মীপুরে সোনাপুর ছাত্র উন্নয়ন পরিষদের ঈদ পুনর্মিলনী  শিক্ষিকাকে গণধর্ষণের প্রতিবাদে কোম্পানীগঞ্জে সহকারী শিক্ষক সমিতির মানবন্ধন  লক্ষ্মীপুরে ৪ কোটি ৬৫ লক্ষ টাকার কাজের উদ্বোধন করেন সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল 

আমি আ’লীগের প্রার্থী নির্বাচিত হলে এ অঞ্চলের উন্নয়ন ত্বরান্বিত করব -আনোয়ার হোসেন খান

বিশিষ্ট রাজনীতিবিদ এবং সমাজসেবক আনোয়ার খান মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান আনোয়ার হোসেন খান বলেছেন, সব ভেদাভেদ ভুলে আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় প্রার্থীকে এমপি নির্বাচিত করতে হবে। আমাকে আওয়ামী লীগ প্রার্থী নির্বাচিত করলে এলাকার উন্নয়ন কর্মকা- ত্বরান্বতি হবে।
সম্প্রতি লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার পূর্ববিঘা খান বাড়িতে আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত এক ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে তিনি একথা বলেন। ভাদুর ইউনয়িন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহিদ হোসেন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। সভায় রামগঞ্জের রাস্তাঘাটের বেহালদশা নিয়ে নেতাকর্মীদের প্রশ্নের জবাবে অনোয়ার খান বলনে, রামগঞ্জে অবকাঠামো উন্নয়ন না হওয়ায় আমি নিজেও বিস্মিত। সম্প্রতি ঢাকা থেকে পরিবারের সকল সদস্য নিয়ে বাড়ি আসার পথে দেখলাম রাস্তায় বড় বড় খানাখন্দের সৃষ্টি হয়েছে। পূর্ববিঘা মাদ্রাসা রোডে রাস্তার বেহাল দশা থাকায় অল্পের জন্য দুর্ঘটনা থেকে আমরা রক্ষা পাই।
আনোয়ার খান বলেন, ২০২১ সালের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের বাংলাদশেকে মধ্যম আয়ের দেশে পরিণত করতে রামগঞ্জের হতদরিদ্রদের জন্য স্থায়ীভাবে সাহায্যের ব্যবস্থা করে নতুন কর্মসংস্থান সৃষ্টি করা হবে। তার জন্য আমার ব্যক্তিগত তহবিল থেকে প্রতিমাসে মাসে সহযোগিতা করে যাব। পরে দুস্থ ও অসহায় পরিবারের মাঝে অর্থ বিতরণ করেন।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজলো পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন বাচ্চু, পৌরসভার ভারপ্রাপ্ত সভাপতি হাজ্বী আকবর হোসেন, সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র বেলাল আহম্মেদ, জেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলী, পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মামুনুর রশিদ, করপাড়া ইউপি চেয়ারম্যান মজিবুল হক মজিব, দরবেশপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, চন্ডিপুর ইউপি চেয়ারম্যান কালাম হোসেন ভূঁইয়া, নোয়াগাঁও ইউপি চেয়ারম্যান মোঃ হোসেন রানা, লামচর ইউপি চেয়ারম্যান মাহনোরা বেগম, ইছাপুর ইউপি চেয়ারম্যান শহিদ উল্যাহ, উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল মাল, সাধারণ সম্পাদক মেহেদী হাসান শুভসহ আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
-জাহাঙ্গীর লিটন