Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
রোহিঙ্গা ইস্যুতে লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবী ও মানবাধিকার সংগঠনের মানববন্ধন  লক্ষ্মীপুরে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ক মহিলা সমাবেশ  বর্ণাঢ্য আয়োজনে লক্ষ্মীপুরে সোনাপুর ছাত্র উন্নয়ন পরিষদের ঈদ পুনর্মিলনী  শিক্ষিকাকে গণধর্ষণের প্রতিবাদে কোম্পানীগঞ্জে সহকারী শিক্ষক সমিতির মানবন্ধন  লক্ষ্মীপুরে ৪ কোটি ৬৫ লক্ষ টাকার কাজের উদ্বোধন করেন সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল 

রামগঞ্জে ফুড অফিসের নিরাপত্তা প্রহরীর বিরুদ্ধে বিস্তর অভিযোগ

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার খাদ্য অফিস (ফুড অফিস) এর নিরাপত্তা প্রহরী দেলোয়ার হোসেনের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগ করেছেন স্থানীয়রা। এনিয়ে স্থানীয় ব্যবসায়ী ও জনসাধারণের মাঝে অসন্তোষ বিরাজ করছে।
সূত্রে জানা যায়, দীর্ঘ ৭/৮ বছর পূর্বে উপজেলা খাদ্য অফিসে নিরাপত্তা প্রহরীর চাকরি নেয় রামগঞ্জের কাশিনগর গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে দেলোয়ার হোসেন। এর পর থেকে সে স্থানীয় হওয়ায় প্রভাব খাটিয়ে সরকারি নিয়ম বহির্র্ভূতভাবে অফিসের পুকুরের মাছ ও সরকারি গাছ কেটে বিক্রি করে লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করে এমনই অভিযোগ স্থানীয়দের। এছাড়া রাতের আঁধারে সুযোগ বুঝে কর্তৃপক্ষকে না জানিয়ে চাল ও গম বিক্রি করে।
আরো অভিযোগ রয়েছে, নিজ বসত ঘরে বিদ্যুৎ ব্যবহার করে বিল পরিশোধ না করে উল্টো মিটার ভাংচুর করে। খাদ্য গুদামের জন্য ক্রয় করা ইট দিয়ে নিজের বাসা-বাড়ি নির্মাণ করেন এমন অভিযোগ করেন স্থানীয় অনেকে। স্থানীয়রা জানায়, প্রতিদিন সন্ধ্যার পরে নিরাপত্তা প্রহরী দেলোয়ারের বসত ঘরে বখাটেদের আড্ডা বসে। সেখানে স্থানীয় যুবকদের জুয়ার আড্ডা বসিয়ে ধ্বংস করছে যুব সমাজকে। এসব বিষয়ে স্থানীয়রা প্রতিবাদ করলে তাদের অকথ্য ভাষায় গালমন্দ করে দেলোয়ার। এনিয়ে প্রতিকার ব্যবস্থা নেয়ার জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষের জরুরি হস্তক্ষেপ কামনা করেন। রামগঞ্জ উপজেলা ফুড অফিসের নৈশ প্রহরী দেলোয়ার হোসেন মুঠোফোনে এসকল অভিযোগ মিথ্যা বলে দাবি করেন। লক্ষ্মীপুর জেলা খাদ্য নিয়ন্ত্রণ অফিসার নয়ন জৈতি চাকমা বলেন, এধরনের কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।
-জাহাঙ্গীর লিটন