Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি শফিউল বারী বাবুর ইন্তেকাল  ফেনী জেলা পরিষদ চেয়ারম্যান আর নেই  করোনা ক্রান্তিকালে লক্ষ্মীপুরের জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল ও পুলিশ সুপার  এমসি কলেজ ছাত্রাবাসে ধর্ষণের প্রতিবাদে কোম্পানীগঞ্জে ছাত্রদলের মানববন্ধন  ফেনী জেলা পরিষদ শিশু পার্ক থেকে বিমুখ স্থানীয়রা 

লক্ষ্মীপুরে এমপি শাহজাহান কামালের পক্ষে ত্রাণ বিতরণ

লক্ষ্মীপুরে করোনার ভাইরাস প্রতিরোধে কর্মহীন হয়ে পড়া দিনমজুরদের মাঝে খাদ্যসামগ্রী দেয়া হয়েছে। লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য ও সাবেক বিমানমন্ত্রী একেএম শাহজাহান কামালের পক্ষ থেকে এসব বিতরণ করা হয়। সংসদ সদস্যের প্রতিনিধি ও জেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক বায়েজিদ ভূঁইয়া দিনমজুরদের বাড়িতে বাড়িতে এসব খাবার পৌঁছে দিচ্ছেন। ৬ মার্চ সকাল থেকে দুপুর পর্যন্ত সদর উপজেলার ভবানীগঞ্জ পৌরসভা ও তেয়ারীগঞ্জ ইউনিয়নে এসব বিতরণ করা হয়।

জানা গেছে, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে সরকারের নির্দেশনা অনুযায়ী দিনমজুররা কাজকর্ম বন্ধ করে বাড়িতে অবস্থান করছেন। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী সদর আসনের এমপি শাহজাহান কামালের উদ্যোগে কর্মহীন হয়ে পড়া দিনমজুরদের বাড়িতে খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে।

দিনমজুরদের পরিবারকে চাল, ডাল, তেল, পেঁয়াজ ও আলুসহ ১ সপ্তাহের খাদ্যসামগ্রী দেয়া হচ্ছে। এসব খাবার কোনো নেতাকর্মীর হাতে না দিয়ে এমপি প্রতিনিধি বায়েজিদ নিজেই বাড়িতে বাড়িতে গিয়ে বিতরণ করছেন। এ ব্যাপারে বায়েজিদ ভূঁইয়া বলেন, দিনমজুররাই আমাদের রাজনীতিবীদদের সম্বল। সুখে-দুঃখে তাদের সঙ্গে থাকা আমাদেরও প্রয়োজন। মরণব্যাধি করোনা নিয়ে দেশের এই বিপর্যস্ত সময়ে তাদেরকে সহযোগিতায় দলমত নির্বিশেষে সবার এগিয়ে আসা উচিত। আমি নিজেই দিনমজুরদের হাতে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছি। একই সঙ্গে ঘরে থেকে নিজে এবং অন্যকে সুস্থ রাখাতে পরামর্শও দেয়া হচ্ছে।