Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
লক্ষ্মীপুরে মডেল থানা পুলিশের আলোচনা সভা ও আনন্দ উদযাপন  লক্ষ্মীপুরে বিএনপি নেতা ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান সোহেলের সংবাদ সম্মেলন  লক্ষ্মীপুর মডেল থানায় ওসি (তদন্ত) শিপন বড়ুয়ার যোগদান  ঘর মেরামতে ঢেউটিন উপহার পেলেন লক্ষ্মীপুরের দৃষ্টিপ্রতিবন্ধী জসিম  রায়পুর প্রেস ক্লাবের নির্বাচনে সভাপতি মাহবুবুল আলম মিন্টু ও সম্পাদক আনোয়ার হোসেন নির্বাচিত 

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে ৭০০ শিশু হাফেজ দিয়ে কোরআন খতম

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মতশবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে লক্ষ্মীপুরে ৭০০ শিশু হাফেজ দিয়ে কোরআন খতমের আয়োজন করা হয়েছে। দিনব্যাপী শহরের তমিজউদ্দিন ঈদগাঁহ ময়দানে জেলা যুবলীগের কার্যালয়ের সামনে লক্ষ্মীপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. আবু তাহেরের উদ্যোগে এ কোরআন খতমের আয়োজন করা হয়। সকাল থেকে শহরের জালালীয়া মাদ্রাসার ৭০০ শিশু হাফেজ কোরআন খতম শরু করেন। ৭০০ শিশু হাফেজ দিনব্যাপী ৩০পারা কোরআন খতম করেন। পরে বিকেলে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফেরাত কামনা করে ও সারা বিশ্বের সকল মানুষের করোনা ভাইরাস থেকে মুক্তি চেয়ে বিশেষ দোয়া ও মুনাজাত করা হয়। মুনাজাত পরিচালনা করেন লক্ষ্মীপুর আজিমশাহ জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মহিউদ্দিন।

এ সময় লক্ষ্মীপুর পৌরসভার মেয়র জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. আবু তাহেরে, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি এ কে এম সালাহউদ্দিন টিপু, কাউন্সিলর আবুল খায়েল স্বপনসহ বিভিন্ন শ্রেণি-পেশার বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন।

পৌর মেয়র মোঃ আবু তাহের বলেন আমার পরম সৌভাগ্য, আমি মুজিব যুগে জন্মেছি। তাঁকে চোখে দেখেছি। তাঁর সাহচার্য পেয়েছি। এখন তাঁর জন্মশতবার্ষিকী পালন করছি। আমার মতো সৌভাগ্যবান আর কতজন আছেন। যুগে যুগে মহামানব জন্ম নেন না। যারা তাঁর সাহচার্য পান, তাঁরা হলেন মহাসৌভাগ্যবান। এই অর্থে আমার মতো সৌভাগ্যবান কতজন বেঁচে আছেন। বঙ্গবন্ধু বেঁচে থাকলে আজ তাঁর ১০০ বছর হতো, তিনি এখন আমাদের মাঝে নেই। তাই তাঁর লালিত স্বপ্ন সোনার বাংলা গড়তে আমাদের সকলকে একযোগে কাজ করতে হবে। পরে ৫ হাজার লোকের মাঝে খাবার বিতরণ করা হয়।