Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
লক্ষীপুর-২ আসনের এমপি পাপুল কুয়েতে গ্রেফতার  পাপুলের উত্থান যেভাবে  একজন ‘মানবিক’ উপজেলা চেয়ারম্যান এ কে এম সালাহ উদ্দিন টিপু  লক্ষ্মীপুরে ভ্রাম্যমাণ কেন্দ্রে চিকিৎসা দিচ্ছে সেনাবাহিনী  লক্ষ্মীপুরে জেলার শ্রেষ্ঠ ওসি আজিজুর রহমান মিয়া 

হিরামনিকে হত্যাকারীদের দ্রুত গ্রেফতারে এমপি শাহজাহান কামালের নির্দেশ

লক্ষ্মীপুর পালেরহাট পাবলিক উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী হিরামনিকে ধর্ষণের পর হত্যার ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতারের জন্য নির্দেশ দিয়েছেন লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য ও সাবেক বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল।

১৪ জুন এমপির ব্যক্তিগত সহকারী মোঃ বায়েজীদ ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, এমপি শাহজাহান কামাল মোবাইল ফোনে স্কুলছাত্রীর পরিবারের সাথে কথা বলেছেন। পরে তিনি পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামানের সাথে কথা বলে হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার নির্দেশ দেন।

এদিকে হিরামনিকে ধর্ষণের পর হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধনসহ বিভিন্ন কর্মসূচি পালন করা হচ্ছে। উল্লেখ্য, ১২ জুন দুপুরে লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদী ইউনিয়নের পশ্চিম গোপীনাথপুর গ্রামে নবম শ্রেণির ছাত্রী হিরামনিকে ঘরে একা পেয়ে ধর্ষণের পর স্বাসরোধ করে হত্যা করেছে দুর্র্বত্তরা। সে একই গ্রামের হারুনুর রশিদের মেয়ে। ক্যান্সারে আক্রান্ত বাবাকে নিয়ে তার মা ও ছোট দুই ভাইবোন ঢাকায় হাসপাতালে ছিল। হিরামনিও ঐদিন সকালে নানার বাড়ি থেকে নিজ বাড়িতে এসেছিল।