Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
লক্ষ্মীপুরে মডেল থানা পুলিশের আলোচনা সভা ও আনন্দ উদযাপন  লক্ষ্মীপুরে বিএনপি নেতা ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান সোহেলের সংবাদ সম্মেলন  লক্ষ্মীপুর মডেল থানায় ওসি (তদন্ত) শিপন বড়ুয়ার যোগদান  ঘর মেরামতে ঢেউটিন উপহার পেলেন লক্ষ্মীপুরের দৃষ্টিপ্রতিবন্ধী জসিম  রায়পুর প্রেস ক্লাবের নির্বাচনে সভাপতি মাহবুবুল আলম মিন্টু ও সম্পাদক আনোয়ার হোসেন নির্বাচিত 

লক্ষ্মীপুরের সাবেক এমপি নোমান জাতীয় পার্টি থেকে বহিষ্কার

মানবপাচার ও অর্থপাচারের অভিযোগে কুয়েতে গ্রেফতার হওয়া লক্ষীপুর-২ আসনের এমপি কাজী শহীদ ইসলাম পাপুলের কাছে আসন ছেড়ে দেয়া সেই নেতা মোঃ নোমানকে বহিষ্কার করেছে জাতীয় পার্টি। তিনি জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা ছিলেন। জাপা চেয়ারম্যানের কার্যালয় থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বহিষ্কার আদেশে জানানো হয়, পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা মোঃ নোমানকে জাতীয় পার্টির প্রাথমিক সদস্য পদসহ সব পদ ও পদবী থেকে অব্যাহতি দেয়া হয়েছে। জাতীয় পার্টির গঠনতন্ত্রের ২০/১ (১) এর ক ধারা মোতাবেক তাকে অব্যাহতি দেয়া হলো। মোঃ নোমানের অব্যাহতিপত্রে স্বাক্ষর করেন জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। এই আদেশ এরই মধ্যে কার্যকর হয়েছে। কিন্তু কী কারণে নোমানকে অব্যাহতি দেয়া হয়েেছ, চিঠিতে তা উল্লেখ করা হয়নি।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চৌদ্দ দলীয় জোটের জাতীয় পার্টি থেকে লক্ষ্মীপর-২ আসনের এমপি প্রার্থী হন মোঃ নোমান। সে সময় আওয়ামী লীগ ওই আসনে কোনো প্রার্থী দেয়নি। এ সময় তিনি হঠাৎ প্রার্থিতা প্রত্যাহার করে নেন। আর সেই সুযোগে স্বতন্ত্র প্রার্থী কাজী শহীদ ইসলাম পাপুল এমপি নির্বাচিত হন। তখন জাপায় আলোচনা ওঠে, নোমান পাপুলের কাছে টাকার বিনিময়ে আসন ছেড়ে দিয়েছেন।