Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
সরকারের সচিব হলেন লক্ষ্মীপুরের সুসন্তান মোঃ হাবিবুর রহমান  অতিরিক্ত আইজিপি হলেন লক্ষ্মীপুরের কৃতী সন্তান মোহাম্মদ ইব্রাহীম ফাতেমী  লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস পালিত  সকলের সহযোগিতা নিয়ে কাজ করতে চাই -মোহাম্মদ মাসুম, ইউএনও, লক্ষ্মীপুর সদর উপজেলা  ফেনী জেলা পরিষদ শিশু পার্ক থেকে বিমুখ স্থানীয়রা 

করোনার উপসর্গ নিয়ে ফেনীর প্রবীণ সাংবাদিক নুরুল করিমের মৃত্যু

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মারা গেছেন ফেনীর প্রবীণ সাংবাদিক নুরুল করিম মজুমদার। ৫ জুলাই রাত সাড়ে ৮টার দিকে ফেনী জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়।
স্বজনরা জানান, বেশ কিছুদিন ধরে শ্বাসকষ্ট ও বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন সাংবাদিক নুরুল করিম মজুমদার। প্রাথমিকভাবে ফেনী শহরের একটি বেসরকারি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়। তাঁর অবস্থার অবনতি হলে রাজধানীর গ্রিন লাইফ হাসপাতালে নেয়া হয়। সেখানে আইসিইউতে চিকিৎসকদের পর্যবেক্ষণে চিকিৎসাধীন ছিলেন। অবস্থার উন্নতি না হলে তাঁকে হাসপাতাল থেকে ছাড়পত্র দিয়ে ফেনীতে পাঠিয়ে দেয়া হয়। রাত সোয়া ৮টার দিকে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ৮টার দিকে তাঁর মৃত্যু হয়।
নুরুল করিম মজুমদার ফেনী প্রেস ক্লাবের চারবারের সভাপতি ছিলেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি ফেনী সেন্ট্রাল হাইস্কুল ও পশ্চিম উকিল পাড়া পঞ্চায়েত কমিটির সভাপতি ছিলেন। তিনি বাংলাদেশ টেলিভিশন, ডেইলি স্টার ও ইউএনবি’র ফেনী জেলা প্রতিনিধি ছিলেন।