Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
‘লক্ষী’ থেকে লক্ষীপুর, যার আরেক নাম সয়াল্যান্ড  লক্ষীপুর জেলা পরিষদের উদ্যোগে ৫০ মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা  ফেনী সেন্ট্রাল হাইস্কুল শিক্ষার্থী-শিক্ষকদের আন্দোলনের মুখে প্রধান শিক্ষকের পদত্যাগ  আ’লীগ আবারও ভোট চুরির পরিকল্পনা করছে - লক্ষীপুরে আমির খসরু মাহমুদ চৌধুরী  শ্রীলঙ্কার অবস্থা দেখে বাংলাদেশে দিবাস্বপ্ন দেখার কোনো কারণ নেই - লক্ষীপুরে মাহবুব উল আলম হানিফ 

মাওলানা মুরাদ হাসান দাসেরহাট হামিদিয়া আলিম মাদ্রাসায় অধ্যক্ষ পদে যোগদান

মাওলানা মুরাদ হাসান ঐতিহ্যবাহী দাসের হাট হামিদিয়া আলিম মাদ্রাসায় অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন। তিনি এর পূর্বে রামগঞ্জ উপজেলাধীন খাতুনে জান্নাত মহিলা দাখিল মাদ্রাসার সুপার পদে ১৯৯৯ ইং সন থেকে দায়িত্ব পালন করে আসছিলেন।

ছাত্র জীবনে তিনি ঐতিহ্যবাহী টুমচর মাদ্রাসা থেকে দাখিল ১ম, আলিম ১ম, ফাযিল ২য় এবং ঢাকা আলিয়া মাদ্রাসা থেকে কামিলে ১ম শ্রেণী লাভ করেন। শিক্ষা জীবন শেষ করে কর্ম জীবনের শুরু থেকে প্রতিষ্ঠান প্রধান হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

দাসের হাট হামিদিয়া আলিম মাদ্রাসায় অধ্যক্ষ পদে যোগদান করে মাওলানা মুরাদ হাসান বলেন, অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে আমি মাদ্রাসাটিতে ঐতিহ্য ফিরিয়ে আনতে চাই। এজন্য সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগিতা কামনা করি।