Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
সরকারের সচিব হলেন লক্ষ্মীপুরের সুসন্তান মোঃ হাবিবুর রহমান  অতিরিক্ত আইজিপি হলেন লক্ষ্মীপুরের কৃতী সন্তান মোহাম্মদ ইব্রাহীম ফাতেমী  লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস পালিত  সকলের সহযোগিতা নিয়ে কাজ করতে চাই -মোহাম্মদ মাসুম, ইউএনও, লক্ষ্মীপুর সদর উপজেলা  ফেনী জেলা পরিষদ শিশু পার্ক থেকে বিমুখ স্থানীয়রা 

প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা পেলেন লক্ষ্মীপুরের সাংবাদিকরা

করোনাকালীন পরিস্থিতিতে লক্ষ্মীপুরের সাংবাদিকদের মধ্যে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে। জেলার ৩৩ জন সাংবাদিক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ তহবিল থেকে ৩ লাখ ৩০ হাজার টাকা আর্থিক এ সহায়তা পেয়েছেন।

২৮ অক্টোবর বেলা ১১টার দিকে জেলা প্রশাসক কার্যালয়ের মুক্তমঞ্চে আনুষ্ঠানিকভাবে চেক বিতরণ করা হয়। বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের সহযোগিতায় লক্ষ্মীপুর জেলা প্রশাসন এ আয়োজনে প্রত্যেক সাংবাদিককে ১০ হাজার টাকা করে সহায়তা দেয়া হয়েছে।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সফিউজ্জামান ভূঁইয়ার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মংনেথোয়াই মারমা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন ও লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহমেদ হেলাল। এছাড়াও জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক ডাঃ আশফাকুর রহমান মামুন ও জেলা তথ্য কর্মকর্তা মোহাম্মদ মনির হোসেনসহ জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা এ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

আলোচনা সভায় বক্তারা বলেন, এমন কোনো জায়গা নেই- যেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নজর নেই। দেশের উন্নয়নের সাথে মানুষের ভাগ্যের জন্য জীবনবাজি রেখে তিনি কাজ করে যাচ্ছেন। এমন সাহসী পথচলায় প্রধানমন্ত্রীর সবচেয়ে কাছের মানুষ গণমাধ্যম কর্মীরা। করোনাভাইরাস প্রাদুর্ভাবের শুরু থেকেই সম্মুখযোদ্ধা হিসেবে কাজ করে যাচ্ছে সাংবাদিকরা। চলমান দুর্যোগে নানা সমস্যায় জর্জরিত হয়েও সাংবাদিকদের লড়াই অব্যাহত রয়েছে। সেই জন্য প্রত্যেক সাংবাদিককে ১০ হাজার টাকা করে আর্থিক সহায়তা দেয়া হয়েছে।

প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করে সাংবাদিকরা বলেনÑ প্রধানমন্ত্রী তাঁর দেয়া কথা রেখেছেন, এজন্য প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। করোনায় ক্ষতিগ্রস্ত সাংবাদিকদের পাশে দাঁড়িয়ে তিঁনি প্রমাণ করলেন- আওয়ামীলীগ সরকার সংবাদ মাধ্যম ও সাংবাদিকতার পাশে রয়েছেন। এভাবে ভবিষ্যতেও বর্তমান সরকার সংবাদ মাধ্যম ও সাংবাদিকদের পাশে থাকবেন বলে প্রত্যাশা করেন তারা।

-মোঃ সোহেল রানা