Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
লক্ষ্মীপুরে মডেল থানা পুলিশের আলোচনা সভা ও আনন্দ উদযাপন  লক্ষ্মীপুরে বিএনপি নেতা ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান সোহেলের সংবাদ সম্মেলন  লক্ষ্মীপুর মডেল থানায় ওসি (তদন্ত) শিপন বড়ুয়ার যোগদান  ঘর মেরামতে ঢেউটিন উপহার পেলেন লক্ষ্মীপুরের দৃষ্টিপ্রতিবন্ধী জসিম  রায়পুর প্রেস ক্লাবের নির্বাচনে সভাপতি মাহবুবুল আলম মিন্টু ও সম্পাদক আনোয়ার হোসেন নির্বাচিত 

শেখ রাসেলের খুনিদের ফাঁসি কার্যকরের দাবীতে লক্ষ্মীপুরে মানববন্ধন

শেখ রাসেল ও তার পরিবার হত্যাকান্ডে জড়িত খুনিদের ফাঁসি কার্যকর, ৭১-৭৫ এর হত্যাকান্ডের পরিকল্পনাকারী এবং সুবিধাভোগীদের একাধিক কমিশন গঠনের মাধ্যমে বিচার দাবীতে লক্ষ্মীপুরে মানববন্ধন করা হয়েছে। বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শিশু রাসেলের ৫৬তম জম্মবার্ষিকী উপলক্ষে ১৮ অক্টোবর জেলা প্রেসক্লাব প্রাঙ্গণে আমরা ক’জন মুজিব সেনার ব্যানারে ঘন্টাব্যাপী এ মানববন্ধন করা হয়।

সপ্তাহব্যাপী কর্মসূচির অংশ বিশেষ এ মানববন্ধনে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা এ এফ জসীম উদ্দিন আহমদ, সাবেক জেলা ছাত্রলীগ নেতা বাবু, আবু তালেব হালান, মোফাচ্ছের হোসেন চুন্নু, লক্ষ্মীপুর বিশ^বিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি আমজাদ হোসেন আজিম, বর্তমান সভাপতি ফাহাদ বিন মাহি, শাকিল কাজী প্রমুখ। মানববন্ধনে বিপুল সংখ্যক নারীরাও অংশ নেন। বক্তারা তাদের বক্তব্যে শিশু রাসেলের খুনিদের ফিরিয়ে এনে ফাঁসির রায় কার্যকর করা এবং ৭৫ এর হত্যাকান্ডের পরিকল্পনাকারী, সুবিধাভোগীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে শাস্তির দাবী জানান।