Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
সরকারের সচিব হলেন লক্ষ্মীপুরের সুসন্তান মোঃ হাবিবুর রহমান  অতিরিক্ত আইজিপি হলেন লক্ষ্মীপুরের কৃতী সন্তান মোহাম্মদ ইব্রাহীম ফাতেমী  লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস পালিত  সকলের সহযোগিতা নিয়ে কাজ করতে চাই -মোহাম্মদ মাসুম, ইউএনও, লক্ষ্মীপুর সদর উপজেলা  ফেনী জেলা পরিষদ শিশু পার্ক থেকে বিমুখ স্থানীয়রা 

সরকারের সচিব হলেন লক্ষ্মীপুরের সুসন্তান মোঃ হাবিবুর রহমান

অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ হাবিবুর রহমানকে পদোন্নতি দিয়ে বিদ্যুৎ বিভাগের সচিবের দায়িত্ব দেয়া হয়েছে। জনপ্রশাস মন্ত্রণালয়ের উপসচিব মুহাম্মত আব্দুল লতিফ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই তথ্য জানানো হয়।

গৌরব ও সৌরভের এ পদোন্নতি যেমনি তাঁর অতীত কর্মের প্রোজ্জ্বল স্বীকৃতি, তেমনি দেশসেবা ও জনসেবার ক্ষেত্রে অধিকতর গুরুত্বপূর্ণ পদ ও দায়িত্বের বিরল সুযোগ। তাঁর এ পদোন্নতির আনন্দ ও আলোকোজ্জ্বল ফল্গুধারা দেশ ও জাতির উন্নয়ন-অভিযাত্রায় অসামান্য প্রণোদনা যোগাবে বলে বিশ্বাস।

লক্ষ্মীপুরের লক্ষ্মী সন্তান মোঃ হাবিবুর রহমান সততা, দক্ষতা, নীতিনিষ্ঠায় প্রোজ্জ্বল ও পরোপকারী ব্যক্তিত্ব; সরকারের চৌকস ও কর্মযোগী কর্মকর্তা। কোনোরূপ ভাবসাব কিংবা বাগাড়ম্বরতা না দেখিয়ে জনসাধারন্যে অকৃপণ সেবা ও সহযোগিতা দান তাঁর ব্যক্তিত্বের বিশেষ বৈশিষ্ট্য। তাঁর ন্যায় পরম প্রেরণাময়ী ব্যক্তিত্বের প্রগতিশীল চিন্তা-চেতনার বাস্তবায়ন ও সমদর্শিতা ধারণ ব্যাপক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে সুদূরপ্রসারী ভূমিকা রাখবে।