Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
লক্ষ্মীপুরে মডেল থানা পুলিশের আলোচনা সভা ও আনন্দ উদযাপন  লক্ষ্মীপুরে বিএনপি নেতা ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান সোহেলের সংবাদ সম্মেলন  লক্ষ্মীপুর মডেল থানায় ওসি (তদন্ত) শিপন বড়ুয়ার যোগদান  ঘর মেরামতে ঢেউটিন উপহার পেলেন লক্ষ্মীপুরের দৃষ্টিপ্রতিবন্ধী জসিম  রায়পুর প্রেস ক্লাবের নির্বাচনে সভাপতি মাহবুবুল আলম মিন্টু ও সম্পাদক আনোয়ার হোসেন নির্বাচিত 

সরকারের সচিব হলেন লক্ষ্মীপুরের সুসন্তান মোঃ হাবিবুর রহমান

অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ হাবিবুর রহমানকে পদোন্নতি দিয়ে বিদ্যুৎ বিভাগের সচিবের দায়িত্ব দেয়া হয়েছে। জনপ্রশাস মন্ত্রণালয়ের উপসচিব মুহাম্মত আব্দুল লতিফ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই তথ্য জানানো হয়।

গৌরব ও সৌরভের এ পদোন্নতি যেমনি তাঁর অতীত কর্মের প্রোজ্জ্বল স্বীকৃতি, তেমনি দেশসেবা ও জনসেবার ক্ষেত্রে অধিকতর গুরুত্বপূর্ণ পদ ও দায়িত্বের বিরল সুযোগ। তাঁর এ পদোন্নতির আনন্দ ও আলোকোজ্জ্বল ফল্গুধারা দেশ ও জাতির উন্নয়ন-অভিযাত্রায় অসামান্য প্রণোদনা যোগাবে বলে বিশ্বাস।

লক্ষ্মীপুরের লক্ষ্মী সন্তান মোঃ হাবিবুর রহমান সততা, দক্ষতা, নীতিনিষ্ঠায় প্রোজ্জ্বল ও পরোপকারী ব্যক্তিত্ব; সরকারের চৌকস ও কর্মযোগী কর্মকর্তা। কোনোরূপ ভাবসাব কিংবা বাগাড়ম্বরতা না দেখিয়ে জনসাধারন্যে অকৃপণ সেবা ও সহযোগিতা দান তাঁর ব্যক্তিত্বের বিশেষ বৈশিষ্ট্য। তাঁর ন্যায় পরম প্রেরণাময়ী ব্যক্তিত্বের প্রগতিশীল চিন্তা-চেতনার বাস্তবায়ন ও সমদর্শিতা ধারণ ব্যাপক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে সুদূরপ্রসারী ভূমিকা রাখবে।