Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
সরকারের সচিব হলেন লক্ষ্মীপুরের সুসন্তান মোঃ হাবিবুর রহমান  অতিরিক্ত আইজিপি হলেন লক্ষ্মীপুরের কৃতী সন্তান মোহাম্মদ ইব্রাহীম ফাতেমী  লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস পালিত  সকলের সহযোগিতা নিয়ে কাজ করতে চাই -মোহাম্মদ মাসুম, ইউএনও, লক্ষ্মীপুর সদর উপজেলা  ফেনী জেলা পরিষদ শিশু পার্ক থেকে বিমুখ স্থানীয়রা 

অতিরিক্ত আইজিপি হলেন লক্ষ্মীপুরের কৃতী সন্তান মোহাম্মদ ইব্রাহীম ফাতেমী

অতিরিক্ত আইজিপি হিসেবে পদোন্নতি পেয়েছেন লক্ষ্মীপুরের কৃতী সন্তান মোহাম্মদ ইব্রাহীম ফাতেমী। সম্প্রতি ছয় পুলিশ কর্মকর্তাকে অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (এআইজিপি) পদে পদোন্নতি দেয়া হয়েছে। এদের মধ্যে চারজন অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক হিসেবে চলতি দায়িত্বে ছিলেন। বাকি দু’জন ছিলেন উপ-পুলিশ মহাপরিদর্শক।

তাদের পদোন্নতি দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। ইব্রাহীম ফাতেমী ছাড়াও অতিরিক্ত আইজিপি হিসেবে পদোন্নতি পাওয়া অন্য কর্মকর্তারা হলেন এস এম রুহুল আমিন, মল্লিক ফখরুল ইসলাম, মোঃ কামরুল আহসান, মাজহারুল ইসলাম ও খন্দকার গোলাম ফারুক।

পদোন্নতি পাওয়া কর্মকর্তারা পুলিশ সদর দফতর, হাইওয়ে পুলিশ ইউনিট, এন্টি টেররিজম ইউনিট, এসবি ও বাংলাদেশ পুলিশ একাডেমিতে কর্মরত আছেন।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, জনস্বার্থে জারি করা আদেশে পদোন্নতি পাওয়া পদে যোগদানের তারিখ থেকে কার্যকর হবে। পদোন্নতি পাওয়া কর্মকর্তাগণ যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে যোগদান পত্র পাঠাবেন এবং পরবর্তী পদায়ন না হওয়া পর্যন্ত স্বপদে বহাল থেকে দায়িত্ব পালন করবেন।