Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
সরকারের সচিব হলেন লক্ষ্মীপুরের সুসন্তান মোঃ হাবিবুর রহমান  অতিরিক্ত আইজিপি হলেন লক্ষ্মীপুরের কৃতী সন্তান মোহাম্মদ ইব্রাহীম ফাতেমী  লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস পালিত  সকলের সহযোগিতা নিয়ে কাজ করতে চাই -মোহাম্মদ মাসুম, ইউএনও, লক্ষ্মীপুর সদর উপজেলা  ফেনী জেলা পরিষদ শিশু পার্ক থেকে বিমুখ স্থানীয়রা 

সকলের সহযোগিতা নিয়ে কাজ করতে চাই -মোহাম্মদ মাসুম, ইউএনও, লক্ষ্মীপুর সদর উপজেলা

দেশ ও জাতির স্বার্থে সরকারের নির্দেশনা বাস্তবায়নে কাজ করার অঙ্গিকারের কথা স্মরণ করিয়ে দিয়ে লক্ষ্মীপুর সদরের নবাগত ইউএনও মোহাম্মদ মাসুম বলেছেন, উপজেলার সকলের সহযোগিতা ও পরামর্শ নিয়ে কাজ করতে চাই। সকলের সমন্বয় ও সহযোগিতা থাকলে সুষ্ঠু, সুন্দরভাবে সরকারের উন্নয়ন পরিকল্পনায় লক্ষ্মীপুরে উন্নয়ন সাধন করা সম্ভব হবে। মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা গ্রাম হবে শহর, তা বাস্তবায়ন করা সম্ভব হবে।

২৬ নভেম্বর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে নবাগত ইউএনও এসব কথা বলেন। কুমিল্লার আদর্শ সদর উপজেলা কালির বাজার ইউনিয়নে জন্ম নেয়া মোহাম্মদ মাসুম বলেন, মাস্ক পরিধান নিয়ে লক্ষ্মীপুরে মানুষের মাঝে এখনো সচেতনতা সৃষ্টি হয়নি। তাই করোনা প্রতিরোধে মাস্ক ব্যবহারসহ সকলকে সচেতন থাকার পাশাপাশি স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য আহবান জানান।

এক প্রশ্নের জবাবে চলতি বছরের অক্টোবর মাসের ১১ তারিখে যোগদান করা ইউএনও মোহাম্মদ মাসুম বলেন, লক্ষ্মীপুর সদরে উন্নয়নের কাজগুলো স্থবির হয়ে পড়েছে। তাই উন্নয়ন কর্মকান্ড নিয়ে কাজ করতে চাই। একজন উপজেলা প্রকৌশলীর পদ শূণ্য থাকায় এ ধরনের সমস্যার সৃষ্টি হয়েছে। ২০১৯-২০ অর্থবছরে এডিবির প্রকল্পে কোটি টাকা ফেরত চলে গেছে। এজন্য চলতি বছরে এখনো বরাদ্ধ পাওয়া যায়নি।

লক্ষ্মীপুর সদরের নবাগত নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুম ৩০ তম বিসিএসে সারাদেশে ৩য় স্থান অর্জন করেন। ২০১২ সালের ৩ জুন মুন্সিগঞ্জ ডিসি অফিসে বিসিএস ক্যাডারে কর্মজীবন শুরু করেন। এরপর সহকারী কমিশনার ভূমি হিসেবে মুকসুদপুর, পরে ইউএনও হিসেবে হাইমচর ও নবীনগর কর্মরত ছিলেন। গত ১১ অক্টোবর তিনি লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব গ্রহণ করেন। ব্যক্তিগত জীবনে তিনি ২ সন্তানের জনক। স্ত্রী ডাঃ উম্মে হানী একজন চিকিৎসক। বিসিএসের পূর্বে তিনি সোনালী ব্যাংক ও সাভারে বৈজ্ঞানিক কর্মকর্তা হিসেবে চাকুরী করেন।

এছাড়া ২০১৮ সালে প্রাথমিক শিক্ষায় অবদান রাখায় ও ২০১৯-২০ অর্থবছরে শুদ্ধাচারে শ্রেষ্ঠত্বের পুরস্কার পান হাস্যজ্জ¦ল এ কর্মকর্তা। নবাগত ইউএনও’কে ফুলেল শুভেচ্ছা জানান লক্ষ্মীপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও বাংলাদেশ টেলিভিশনের জেলা প্রতিনিধি জহির উদ্দিন, লক্ষ্মীপুর বার্তা’র নিউজ এডিটর ও ভোরের দর্পনের জেলা প্রতিনিধি জাহাঙ্গীর লিটন এবং দৈনিক লক্ষ্মীপুর সমাচার’র নির্বাহী সম্পাদক ও দৈনিক নবচেতনার জেলা প্রতিনিধি মোঃ সোহেল রানা।