Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
লক্ষ্মীপুরে মডেল থানা পুলিশের আলোচনা সভা ও আনন্দ উদযাপন  লক্ষ্মীপুরে বিএনপি নেতা ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান সোহেলের সংবাদ সম্মেলন  লক্ষ্মীপুর মডেল থানায় ওসি (তদন্ত) শিপন বড়ুয়ার যোগদান  ঘর মেরামতে ঢেউটিন উপহার পেলেন লক্ষ্মীপুরের দৃষ্টিপ্রতিবন্ধী জসিম  রায়পুর প্রেস ক্লাবের নির্বাচনে সভাপতি মাহবুবুল আলম মিন্টু ও সম্পাদক আনোয়ার হোসেন নির্বাচিত 

কারাফটকে ধর্ষণ মামলায় অভিযুক্তের সঙ্গে ভুক্তভোগীর বিয়ে

ফেনীতে ধর্ষণ মামলায় অভিযুক্ত আসামির সঙ্গে ভুক্তভোগী তরুণীর বিয়ে দেয়া হয়েছে। ১৯ নভেম্বর জেলা কারাগারে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও বর-কনের পরিবারের উপস্থিতিতে ৬ লাখ টাকা দেনমোহরে বিয়ে সম্পন্ন হয়।

ফেনীর সোনাগাজী এলাকায় ধর্ষণের মামলায় গত ২৯ মে গ্রেফতার হন স্থানীয় ইউপি সদস্যের ছেলে জহিরুল ইসলাম জিয়া। স্থানীয় আদালতে জিয়ার জন্য তার পরিবারের পক্ষ থেকে কৌঁসুলি নিয়োগ দিয়ে জামিন প্রার্থনা করলেও তা নামঞ্জুর হয়। এক পর্যায়ে ভুক্তভোগী ও অভিযুক্তের পরিবার আপস মীমাংসায় রাজি হয়। বিষয়টি উল্লেখ করে অভিযুক্ত জিয়ার জন্য হাইকোর্টের বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মোস্তাফিজুর রহমানের আদালতে জামিনের আবেদন করা হয়। উচ্চ আদালত জিয়াকে জামিন না দিয়ে কারাফটকে বিয়ের আয়োজন করতে ফেনী জেলা কারাগারের তত্ত্বাবধায়ককে নির্দেশ দেন। সেই আলোকে দিনক্ষণ ঠিক করে ফেনীর জেল সুপার বিয়ের আয়োজন করেন।

জেলা কারাগার সূত্র জানায়, জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মনিরুজ্জামানের উপস্থিতিতে স্থানীয় কাজী আবদুর রহিম বিয়ে নিবন্ধন করেন। বিয়েতে ৬ লাখ টাকা দেনমোহর নির্ধারণ করা হয়। উভরপক্ষের অভিভাবক ও স্বজনদের উপস্থিতিতে এ বিয়ে সম্পন্ন হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মনিরুজ্জামান জানান, অভিযুক্ত জিয়া সোনাগাজীর চর দরবেশ গ্রামের ইউপি সদস্য আবু সুফিয়ানের ছেলে। বিয়ে হয়েছে মর্মে উচ্চ আদালতে প্রতিবেদন পৌঁছার পর তার জামিনের বিষয়ে সিদ্ধান্ত দেবেন আদালত।