Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
সরকারের সচিব হলেন লক্ষ্মীপুরের সুসন্তান মোঃ হাবিবুর রহমান  অতিরিক্ত আইজিপি হলেন লক্ষ্মীপুরের কৃতী সন্তান মোহাম্মদ ইব্রাহীম ফাতেমী  লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস পালিত  সকলের সহযোগিতা নিয়ে কাজ করতে চাই -মোহাম্মদ মাসুম, ইউএনও, লক্ষ্মীপুর সদর উপজেলা  ফেনী জেলা পরিষদ শিশু পার্ক থেকে বিমুখ স্থানীয়রা 

পিছু টান নেই, লক্ষ্মীপুরের উন্নয়নে কাজ করতে চাই নবাগত ডিসি আনোয়ার হোসেন আকন্দ

আমার পিছুটান নেই, চাওয়া-পাওয়ারও কিছু নেই, লক্ষ্মীপুরের উন্নয়নে কাজ করতে চাই। দুর্নীতিমুক্ত জেলা উপহার এবং মানুষের সেবা করার জন্য এসেছি। যখন যেখানে ছিলাম ঊর্ধ্বতন কর্তৃপক্ষ আমার কাজের মূল্যায়ন করেছেন। এজন্যই আমাকে লক্ষ্মীপুরে পাঠিয়েছে। ইতোমধ্যে লক্ষ্মীপুর আসার পূর্বেই এ জেলার কৃতি সন্তান সরকারি উচ্চপর্যায়ের স্যারদের সাথে এমনকি সাবেক জেলা প্রশাসক একেএম টিপু সুলতান ও জিল্লুর রহমান স্যারের সাথে আলোচনা করেছি কীভাবে লক্ষ্মীপুরের সম্ভাবনাকে বাস্তবে রূপান্তর করা যায়, সকল বিষয়ে আলোচনা করেছি।
জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে লক্ষ্মীপুরের প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিমিয় অনুষ্ঠানে এসব কথা বলেন লক্ষ্মীপুরের নবাগত জেলা প্রশাসক মোঃ আনোয়ার হোসেন আকন্দ। এর আগে ৩ জানুয়ারি লক্ষ্মীপুর জেলা প্রশাসক হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন।
এসময় তিনি আরো বলেন, সরকারি-বেসরকারি সকল প্রতিষ্ঠানে দুনীতি বন্ধ, পরিবেশ দুষণ বন্ধ, অবৈধভাবে বালু উত্তোলন বন্ধ, বাল্যবিবাহ বন্ধ এবং সরকারি জমিতে অবৈধ দখলদারকে উচ্চেদ করা হবে। লক্ষ্মীপুরে একটি ইংলিশ মিডিয়াম স্কুল নির্মাণ করা হবে। সয়াবিনকে কীভাবে সয়লাব করা যায় সেই বিষয়ে গুরত্বসহকারে দেখছি। মাদক নির্মূল করা হবে। সড়কে অবৈধ গাড়ি বন্ধ করে জানযট নিরসন করা হবে। মহাসড়কের জানযট নিরসন ও দুর্ঘটনার কবল থেকে রেহাই পেতে সড়ক ও জনপদের আশপাশের দখলদার ও ফুটপাতে কাউকে ব্যবসা করতে দেয়া হবে না। রহমত খালী খালকে পর্যটকদের দেখার উপযোগী করে গড়ে তোলা হবে।