Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
সরকারের সচিব হলেন লক্ষ্মীপুরের সুসন্তান মোঃ হাবিবুর রহমান  অতিরিক্ত আইজিপি হলেন লক্ষ্মীপুরের কৃতী সন্তান মোহাম্মদ ইব্রাহীম ফাতেমী  লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস পালিত  সকলের সহযোগিতা নিয়ে কাজ করতে চাই -মোহাম্মদ মাসুম, ইউএনও, লক্ষ্মীপুর সদর উপজেলা  ফেনী জেলা পরিষদ শিশু পার্ক থেকে বিমুখ স্থানীয়রা 

লক্ষ্মীপুরে অধ্যক্ষ এমএ সাত্তার ট্রাস্টের শীতবস্ত্র বিতরণ

লক্ষ্মীপুরে শীতার্ত মানুষের মাঝে সপ্তাহব্যাপী অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্টের উদ্যোগে ১০ হাজার শীতবস্ত্র বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। ৪ জানুয়ারি সদর উপজেলার হাজিরপাড়া, চন্দ্রগঞ্জ, চরশাহী, তেওয়ারীগঞ্জ ও ভবাণীগঞ্জ ইউনিয়নে শীতবস্ত্র বিতরণ করেন ট্রাস্টের চেয়ারম্যান ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এম এ সাত্তার। এসময় স্ব স্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
জানা যায়, করোনা মহামারীসহ বিগত কয়েক বছর থেকে অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্ট লক্ষ্মীপুরের গরীব, অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। ট্রাস্টের সহযোগিতায় সদর উপজেলার ১২টি ইউনিয়নে প্রায় ১০ হাজার শীতার্ত দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হবে। গত দুই দিনে ৮টি ইউনিয়নে প্রায় ৫ হাজার চাদর বিতরণ করা হয়েছে। শীতের মৌসুমে সপ্তাহব্যাপী এই কর্মসূচি চলমান থাকবে বলেও জানা যায়।
ট্রাস্টের চেয়ারম্যান অধ্যক্ষ এম এ সাত্তার বলেন, শীতের তীব্রতায় গরিব ও দুস্থরা অনেক কষ্টে দিন কাটাচ্ছেন। যাদের পক্ষে শীতবস্ত্র কেনা সম্ভব হয় না, এমন কিছু মানুষকে আমাদের পক্ষ থেকে চাদর দেয়া হয়েছে। আমাদের সামান্য এ প্রয়াসের মাধ্যমে শীতের উষ্ণতা দেয়ার চেষ্টা করেছি। তাদের সেবায় প্রতিবারের মতো এবারও আমাদের এই ব্যতিক্রম আয়োজন। তিনি আরও বলেন, চলতি শীতে করোনা ভাইরাসের ব্যাপক সংক্রমণের আশঙ্কা করছেন স্বাস্থ্য বিশেষজ্ঞরা। তাছাড়া এ সময়ে শীতজনিত প্রাদুর্ভাব যেমন সর্দি-কাশি, হাঁপানিসহ নানা রোগে আক্রান্ত থাকে বেশিরভাগ মানুষ। তাই রাষ্ট্রীয় উদ্যোগের পাশাপাশি অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্ট এগিয়ে এসেছে।