Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
সরকারের সচিব হলেন লক্ষ্মীপুরের সুসন্তান মোঃ হাবিবুর রহমান  অতিরিক্ত আইজিপি হলেন লক্ষ্মীপুরের কৃতী সন্তান মোহাম্মদ ইব্রাহীম ফাতেমী  লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস পালিত  সকলের সহযোগিতা নিয়ে কাজ করতে চাই -মোহাম্মদ মাসুম, ইউএনও, লক্ষ্মীপুর সদর উপজেলা  ফেনী জেলা পরিষদ শিশু পার্ক থেকে বিমুখ স্থানীয়রা 

চলে গেলেন নোয়াখালী প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক সাকায়েত উল্যাহ সাকু

অশ্রুসিক্ত বিদায় নোয়াখালী প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক সাকু কমিশনারকে। শত শত মানুষের শ্রদ্ধা ভালোবাসা আর চোখের জলে বিদায় জানানো হয়েছে নোয়াখালী পৌরসভার ৩নং ওয়ার্ডের তিনবারের সফল কাউন্সিলর, নোয়াখালী জেলা ফুটবল এসোসিয়েশনের সহ-সভাপতি, নোয়াখালী জেলা ক্রীড়া সংস্থার সদস্য সাকায়েত উল্যাহ সাকুকে।
নোয়াখালীর কোর্ট মসজিদ সংলগ্ন ঈদগাহ মাঠে তাঁর জানাজায় অংশগ্রহণ করেন শত শত মানুষ। মৃত্যুকালে তিনি একমাত্র মেয়ে এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে শোকে মুহ্যমান দীর্ঘদিনের বন্ধু নোয়াখালী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবদুল ওয়াদুদ পিন্টু। তিনি বলেন, ভাবতে পারিনি এতো তাড়াতাড়ি তাঁকে হারাবো। ও সব সময় মানুষের জন্য করে গেছে, নিজের জন্য কিছুই করেনি। দলমত নির্বিশেষে সে সবার কাছে সমান জনপ্রিয় ছিল। আল্লাহ যেন তাঁকে জান্নাত নসিব করে এই দোয়া করি।
এদিকে তাঁর মৃত্যুতে শোক জানিয়েছেন নোয়াখালী-৪ আসনের সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় বিএনপি’র ভাইস-চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, নোয়াখালী প্রেস ক্লাবের সাবেক সভাপতি বখতিয়ার শিকদার, বাসাস’র কেন্দ্রীয় মহাসচিব মনিরুজ্জামান চৌধুরী। তাঁর প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অপর্ণ করে নোয়াখালী প্রেস ক্লাব, নোয়াখালী জেলা ক্রীড়া সংস্থা, নোয়াখালী জেলা ফুটবল এসোসিয়েশন, নোয়াখালী পৌরসভা, খেলোয়াড় কল্যাণ সমিতির কর্মকর্তাসহ অনেকেই। জানাজা শেষে মরহুমকে তাঁদের পারিবারিক কবরস্থানে চির নিদ্রায় শায়িত করা হয়।