Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
সরকারের সচিব হলেন লক্ষ্মীপুরের সুসন্তান মোঃ হাবিবুর রহমান  অতিরিক্ত আইজিপি হলেন লক্ষ্মীপুরের কৃতী সন্তান মোহাম্মদ ইব্রাহীম ফাতেমী  লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস পালিত  সকলের সহযোগিতা নিয়ে কাজ করতে চাই -মোহাম্মদ মাসুম, ইউএনও, লক্ষ্মীপুর সদর উপজেলা  ফেনী জেলা পরিষদ শিশু পার্ক থেকে বিমুখ স্থানীয়রা 

আ’লীগের উপ-কমিটিতে ৯জনই লক্ষ্মীপুরের কৃতি সন্তান

কেন্দ্রীয় আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক উপ-কমিটির ৫১ সদস্যের মধ্যে ৯ জনই লক্ষ্মীপুর জেলার বাসিন্দা। এরমধ্যে একজন রামগতি, একজন সদর ও বাকি সাতজন রায়পুর উপজেলার সন্তান।
দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ কমিটির অনুমোদন দেন। ২৬ ডিসেম্বর রাতে যুব ও ক্রীড়া বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান মোজাফফর হোসেন পল্টু ও সদস্যসচিব হারুনুর রশিদের সই করা ওই কমিটির তালিকা ফেসবুকে স্থানীয়ভাবে ভাইরাল হয়।
মোজাফফর হোসেন আওয়ামী লীগের উপদেষ্টাম-লীর সদস্য এবং হারুনুর রশিদ কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক। এছাড়া হারুনুর রশিদ লক্ষ্মীপুর-২ আসনের সাবেক সংসদ সদস্য।
কমিটির সদস্যরা হলেনÑ রায়পুরের বাসিন্দা হারুনের রশীদ, আক্তার হোসেন, আলমগীর হোসেন, মিরাজ মুক্তাদির, গিয়াস উদ্দিন রুবেল ভাট, আবদুল কাদের, হাওলাদার নূরে আলম জিকু, রামগতির আবদুজ্জাহের সাজু ও সদরের আদনান চৌধুরী।
প্রসঙ্গত, গত বছরে ২০ ও ২১ ডিসেম্বর আওয়ামী লীগের সম্মেলেন হয়। সেখানে শেখ হাসিনাকে সভাপতি ও ওবায়দুল কাদেরকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে অন্যান্য পদও ঘোষণা করা হয়। সেখানে লক্ষ্মীপুরের সন্তান হারুনুর রশিদকে যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক করা হয়। এর এক বছর পর হারুনুর রশিদ তার উপ-কমিটির অনুমোদন পেলেন। এদিকে সই করা কমিটির তালিকা ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করে অভিনন্দন জানিয়েছেন সদস্যদের সমর্থক ও অনুসারীরা।