Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
লক্ষ্মীপুরে মডেল থানা পুলিশের আলোচনা সভা ও আনন্দ উদযাপন  লক্ষ্মীপুরে বিএনপি নেতা ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান সোহেলের সংবাদ সম্মেলন  লক্ষ্মীপুর মডেল থানায় ওসি (তদন্ত) শিপন বড়ুয়ার যোগদান  ঘর মেরামতে ঢেউটিন উপহার পেলেন লক্ষ্মীপুরের দৃষ্টিপ্রতিবন্ধী জসিম  রায়পুর প্রেস ক্লাবের নির্বাচনে সভাপতি মাহবুবুল আলম মিন্টু ও সম্পাদক আনোয়ার হোসেন নির্বাচিত 

জাঁকজমক অনুষ্ঠানের মধ্যদিয়ে প্রকৌশলী রূপক ও প্রকৌশলী নিশি’র বিবাহোত্তর সংবর্ধনা

বর্ণীল আয়োজনের মধ্যদিয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন প্রকৌশলী ওয়াশিকুল হায়দার চৌধুরী (রূপক) ও প্রকৌশলী জুবেদা আক্তার সারা (নিশি)। ১৯ ফেব্রুয়ারি রাজধানীর এয়ারপোর্ট রোডে অবস্থিত ঢাকা সেনানিবাসের আর্মি গল্ফ ক্লাবে বর-কনের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
প্রকৌশলী ফখরুল হায়দার চৌধুরী ও মিসেস ওয়াহিদা ইয়াসমিনের একমাত্র ছেলে প্রকৌশলী ওয়াশিকুল হায়দার চৌধুরী ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি থেকে তড়িৎ এবং বৈদ্যুতিন বিভাগে বিএসসি সম্পন্ন করেছেন। একই বিশ্ববিদ্যালয়ের একই বিভাগ থেকে বিএসসি করেছেন নববধূ জুবেদা আক্তার সারা। উভয়েই স্কুল ও কলেজ জীবনে ছিলেন অত্যন্ত মেধাবী।
প্রকৌশলী দম্পতিকে দোয়া ও ভালোবাসা জানাতে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেশের বহুগুণী ব্যক্তিবর্গ। মধ্যাহ্ন ভোজের এই অনুষ্ঠানে ছিল বাহারি রকমের খাবার। রাইসের সঙ্গে শুরুতে দেয়া হয় আস্ত একটি বড় রূপচাঁদা মাছ, যা সবাইকে মোহিত করে। পাশাপাশি রোস্ট, ভেজিটেবল, গরু ও খাসির মাংসও ছিল স্বাদে অনন্য। মনকাড়া রঙে সজ্জিত জর্দার স্বাদ ছিল অতুলনীয়। ছেলে ও পুত্রবধূর সুখী দাম্পত্য জীবন কামানা করে বাবা ফখরুল হায়দর বলেনÑ সবাই আমার ছেলে ও পুত্রবধূর জন্য দোয়া করবেন, যেন তারা সুখে-শান্তিতে জীবন কাটাতে পারে। পাশাপাশি দেশ ও মানুষের কল্যাণে নিবেদিত হয়ে কাজ করতে পারে। বিশ্বের কাছে এক অনন্য দেশ হিসেবে বাংলাদেশকে যেন তারা রিপ্রেজেন্ট করতে পারে।
বিবাহোত্তর এই সংবর্ধনায় উপস্থিত ছিলেনÑ লক্ষ্মীপুরের বর্ষীয়ান রাজনীতিক সাবেক বিমান ও পর্যটন মন্ত্রী একেএম শাহজাহান কামাল এমপি, বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানী লিমিটেডের চেয়ারম্যান (সিনিয়র সচিব) ড. শাহজাহান মাহমুদ, বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং আইইবি’র সাবেক সভাপতি প্রকৌশলী আব্দুস সবুর, আইইবি’র বর্তমান সাধারণ সম্পাদক প্রকৌশলী শাহাদাত হোসেন শিবলু, ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব আফজাল হোসন, বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও লক্ষ্মীপুর বার্তা পত্রিকার সম্পাদক ড. এম হেলাল, লেঃ জেনারেল (অবঃ) মোঃ সফিকুর রহমান, বাংলাদেশ কম্পিউটার সমিতির সভাপতি শহিদ-উল-মনির, লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক, ঢাকা প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমান ছাত্রলীগের নেতৃবৃন্দসহ সরকারের উধ্বর্তন কর্মকর্তাগণ এবং লক্ষ্মীপুরের গণ্যমান্য ব্যক্তিবর্গ।