Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
লক্ষ্মীপুরে মডেল থানা পুলিশের আলোচনা সভা ও আনন্দ উদযাপন  লক্ষ্মীপুরে বিএনপি নেতা ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান সোহেলের সংবাদ সম্মেলন  লক্ষ্মীপুর মডেল থানায় ওসি (তদন্ত) শিপন বড়ুয়ার যোগদান  ঘর মেরামতে ঢেউটিন উপহার পেলেন লক্ষ্মীপুরের দৃষ্টিপ্রতিবন্ধী জসিম  রায়পুর প্রেস ক্লাবের নির্বাচনে সভাপতি মাহবুবুল আলম মিন্টু ও সম্পাদক আনোয়ার হোসেন নির্বাচিত 

ফেনীর ব্যক্তিত্ব নুরুন নেওয়াজ সেলিম এনসিসি ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান

এনসিসি ব্যাংক লিঃ এর পরিচালনা পর্ষদের সভায় সম্প্রতি ব্যাংকের পরিচালক মোঃ নুরুন নেওয়াজ সেলিম পর্ষদের নির্বাহী কমিটির চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। মোঃ নুরুন নেওয়াজ সেলিম দেশের বিশিষ্ট শিল্পপতি ও শিল্প উদ্যোক্তা।
তিনি বিগত চার মেয়াদে এনসিসি ব্যাংকের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। জনাব সেলিম চট্টগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট। জনাব সেলিম ইলেক্ট্রোমার্ট লিঃ ও ট্রেড ইন্টারন্যাশনাল মার্কেটিং লিঃ এর চেয়ারম্যান ও সেন্ট্রাল ইন্স্যুরেন্স কোম্পানি লিঃ এর সাবেক চেয়ারম্যান। তিনি একজন শিক্ষানুরাগী ব্যক্তিত্ব। বর্তমানে তিনি ফেনী ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের সদস্য। ফেনীতে মৌলভী শামসুল করিম কলেজ, নুরুন নেওয়াজ হাই স্কুল, শাহিদা নেওয়াজ কিন্ডার গার্টেন স্কুল, আমিন নেওয়াজ বালিকা উচ্চ বিদ্যালয়, মৌলভী শামসুল করিম মাদ্রাসা, চেমন আফরোজ মাদ্রাসা ও নুরুন নেওয়াজ মাদ্রাসা প্রতিষ্ঠাসহ অনেক শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলেছেন। তিনি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও ধর্মীয় প্রতিষ্ঠানের সাথে জড়িত।