Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
সরকারের সচিব হলেন লক্ষ্মীপুরের সুসন্তান মোঃ হাবিবুর রহমান  অতিরিক্ত আইজিপি হলেন লক্ষ্মীপুরের কৃতী সন্তান মোহাম্মদ ইব্রাহীম ফাতেমী  লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস পালিত  সকলের সহযোগিতা নিয়ে কাজ করতে চাই -মোহাম্মদ মাসুম, ইউএনও, লক্ষ্মীপুর সদর উপজেলা  ফেনী জেলা পরিষদ শিশু পার্ক থেকে বিমুখ স্থানীয়রা 

ফেনীর ব্যক্তিত্ব নুরুন নেওয়াজ সেলিম এনসিসি ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান

এনসিসি ব্যাংক লিঃ এর পরিচালনা পর্ষদের সভায় সম্প্রতি ব্যাংকের পরিচালক মোঃ নুরুন নেওয়াজ সেলিম পর্ষদের নির্বাহী কমিটির চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। মোঃ নুরুন নেওয়াজ সেলিম দেশের বিশিষ্ট শিল্পপতি ও শিল্প উদ্যোক্তা।
তিনি বিগত চার মেয়াদে এনসিসি ব্যাংকের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। জনাব সেলিম চট্টগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট। জনাব সেলিম ইলেক্ট্রোমার্ট লিঃ ও ট্রেড ইন্টারন্যাশনাল মার্কেটিং লিঃ এর চেয়ারম্যান ও সেন্ট্রাল ইন্স্যুরেন্স কোম্পানি লিঃ এর সাবেক চেয়ারম্যান। তিনি একজন শিক্ষানুরাগী ব্যক্তিত্ব। বর্তমানে তিনি ফেনী ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের সদস্য। ফেনীতে মৌলভী শামসুল করিম কলেজ, নুরুন নেওয়াজ হাই স্কুল, শাহিদা নেওয়াজ কিন্ডার গার্টেন স্কুল, আমিন নেওয়াজ বালিকা উচ্চ বিদ্যালয়, মৌলভী শামসুল করিম মাদ্রাসা, চেমন আফরোজ মাদ্রাসা ও নুরুন নেওয়াজ মাদ্রাসা প্রতিষ্ঠাসহ অনেক শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলেছেন। তিনি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও ধর্মীয় প্রতিষ্ঠানের সাথে জড়িত।