Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
রায়পুর প্রেস ক্লাবের নির্বাচনে সভাপতি মাহবুবুল আলম মিন্টু ও সম্পাদক আনোয়ার হোসেন নির্বাচিত  ঘর মেরামতে ঢেউটিন উপহার পেলেন লক্ষ্মীপুরের দৃষ্টিপ্রতিবন্ধী জসিম  লক্ষ্মীপুর মডেল থানায় ওসি (তদন্ত) শিপন বড়ুয়ার যোগদান  লক্ষ্মীপুরে বিএনপি নেতা ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান সোহেলের সংবাদ সম্মেলন  লক্ষ্মীপুরে মডেল থানা পুলিশের আলোচনা সভা ও আনন্দ উদযাপন 

রায়পুরে জেএসসি ও পিএসসিতে হায়দরগঞ্জ মডেল স্কুল সেরা

২০১৫ সালের পিএসসি (প্রাইমারী স্কুল সার্টিফিকেট) ও জেএসসি (জুনিয়র স্কুল সার্টিফিকেট) পরীক্ষার প্রকাশিত ফলাফলে রায়পুর উপজেলায় ১ম স্থান অধিকার করেছে হায়দরগঞ্জ মডেল স্কুল।
জানা যায়, এবার প্রাথমিক সমাপনী পরীক্ষায় হায়দরগঞ্জ মডেল স্কুল থেকে ১৯ জন ছাত্র-ছাত্রী জিপিএ-৫সহ শতভাগ পাস করেছে। অপরদিকে জেএসসি পরীক্ষায় ৬৩ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে ৯ জন জিপিএ-৫, ৪৭ জন এ গ্রেড ও ৭ জন এ- সহ শতভাগ পাস করেছে। ৫ম ও ৮ম শ্রেণির প্রকাশিত ফলাফলে শতভাগ পাস আসায় রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আলম ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ কামাল হোসেন শুভেচ্ছা জানিয়েছেন।
ভালো ফলাফল করায় হায়দরগঞ্জ মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ড. এ কে এম ফজলুল হক শিক্ষার্থীদের শুভেচ্ছা জানিয়ে বলেন, পরিচালনা কমিটি, শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী ও অভিভাবকদের সম্মিলিত প্রচেষ্টার ফলে এ ফলাফল অর্জন সম্ভব হয়েছে। আমরা অল্প খরচে কঠোর নিয়মশৃঙ্খলা ও নিয়মিত লেখাপড়ার মাধ্যমে জিপিএ-৫ অর্জনের পাশাপাশি উন্নত নৈতিকতা সম্পন্ন ছাত্র-ছাত্রী গড়ে তুলতে বদ্ধপরিকর।
মডেল স্কুল পরিচালনা কমিটির সভাপতি মোঃ হাবিবুর রহমান মিন্টু বলেন, আমরা এ+ ছাত্র-ছাত্রী গড়ার পাশাপাশি ভালো মানুষ গড়তে চাই। স্কুলটিকে সে লক্ষ্যে এগিয়ে নিতে আমরা নিরলসভাবে কাজ করে যাচ্ছি।