Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
লক্ষ্মীপুরে মডেল থানা পুলিশের আলোচনা সভা ও আনন্দ উদযাপন  লক্ষ্মীপুরে বিএনপি নেতা ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান সোহেলের সংবাদ সম্মেলন  লক্ষ্মীপুর মডেল থানায় ওসি (তদন্ত) শিপন বড়ুয়ার যোগদান  ঘর মেরামতে ঢেউটিন উপহার পেলেন লক্ষ্মীপুরের দৃষ্টিপ্রতিবন্ধী জসিম  রায়পুর প্রেস ক্লাবের নির্বাচনে সভাপতি মাহবুবুল আলম মিন্টু ও সম্পাদক আনোয়ার হোসেন নির্বাচিত 

মাস্টার পাড়া সড়কটির নাম প্রফেসর আবদুল জলিলের নামে করা হবে -নোয়াখালী পৌরমেয়র শহিদ উল্যাহ্ খাঁন

নোয়াখালীর বিশিষ্ট শিক্ষাবিদ, নোয়াখালী সরকারি কলেজের প্রাক্তন অধ্যক্ষ ও কৃতী ক্রীড়াবিদ প্রফেসর আবদুল জলিল স্মরণে আয়োজিত স্মারক দাবা টুর্নামেন্ট ২০১৭ এর পুরস্কার বিতরণী ও আলোচনা অনুষ্ঠান সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। ২০ জুলাই সন্ধ্যায় জেলা শহরের মাস্টার পাড়া একতা ক্রীড়া সংসদ এ টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী পৌরসভার মেয়র শহিদ উল্যাহ্ খাঁন সোহেল। এর আগে তিনি মাস্টার পাড়ায় বাইতুন নূর জামে মসজিদে পারিবারিক আয়োজনে প্রফেসর আবদুল জলিলের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় মিলাদ মাহফিলে অংশ নেন।
প্রধান অতিথি শহিদ উল্যাহ খান সোহেল বলেন, সমাজ থেকে মাদককে দূর করতে না পারলে উন্নয়ন ম্লান হয়ে যাবে। আগামী প্রজন্মকে পড়ালেখার পাশাপাশি খেলাধুলার দিকে নিয়ে যেতে হবে। না হয় মাদকের করাল গ্রাসে তারা নিশ্চিন্ন হয়ে যাবে। তিনি প্রত্যেককে মাদক থেকে দুরে থাকার জন্য অনুরোধ জানান। একই সঙ্গে প্রত্যেক তরুণকে বিভিন্ন খেলার দিকে ঝুঁকতেও অনুরোধ করেন।
নোয়াখালী পৌরসভার মেয়র শহিদ উল্ল্যাহ খাঁন সোহেল তার বক্তব্যে নোয়াখালী জেলা শহর মাইজদী মাস্টার পাড়া সড়কটির নাম প্রফেসর আবদুল জলিলের নামে নামকরণ করা হবে বলে জানান। তিনি বলেন, জলিল স্যারের নামে সড়ক করার এ কাজটি করতে পারলে তাঁর ছাত্র হিসেবে আমার কাজে কিছুটা সার্থকতা হবে। মেয়রের এ ঘোষণায় বিভিন্ন মহল ইতোমধ্যে তাকে অভিনন্দন জানিয়েছে। প্রফেসর আবদুল জলিল প্রয়াত হওয়ার পর লক্ষ্মীপুর বার্তা নোয়াখালী সরকারি কলেজের ছাত্র-ছাত্রীরা তাঁর নামে মাস্টার পাড়া সড়ক নামকরণের দাবি জানানো চিঠি প্রকাশ করে।