Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
লক্ষ্মীপুরে মডেল থানা পুলিশের আলোচনা সভা ও আনন্দ উদযাপন  লক্ষ্মীপুরে বিএনপি নেতা ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান সোহেলের সংবাদ সম্মেলন  লক্ষ্মীপুর মডেল থানায় ওসি (তদন্ত) শিপন বড়ুয়ার যোগদান  ঘর মেরামতে ঢেউটিন উপহার পেলেন লক্ষ্মীপুরের দৃষ্টিপ্রতিবন্ধী জসিম  রায়পুর প্রেস ক্লাবের নির্বাচনে সভাপতি মাহবুবুল আলম মিন্টু ও সম্পাদক আনোয়ার হোসেন নির্বাচিত 

সর্বাধুনিক প্রযুক্তি ও ২৪ ঘন্টা স্বাস্থ্যসেবার অঙ্গীকার নিয়ে লক্ষ্মীপুরে বর্ণিল আয়োজনে মেডি কমপ্লেক্স উদ্বোধন

নতুন আঙ্গিকে সর্বাধুনিক প্রযুক্তি ও লক্ষ্মীপুরে প্রথমবারের মতো ২৪ ঘন্টা স্বাস্থ্যসেবার অঙ্গীকার নিয়ে উদ্বোধন করা হয়েছে মেডি কমপ্লেক্স নামে একটি অত্যাধুনিক ডায়াগনষ্টিক সেন্টার। ৫ জানুয়ারী বিকেলে শহরের হাসপাতাল রোডস্থ আহসান ভবনে বর্ণিল আয়োজনে এক আড়ম্বর পরিবেশে উদ্বোধন করা হয়। অত্যাধুনিক সেবা দেয়ার প্রত্যয় নিয়ে স্থাপিত জেলার একমাত্র সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত ও বিশ্ববিখ্যাত যন্ত্রপাতি দ্বারা ল্যাব টেস্টের প্রতিষ্ঠান মেডি কমপ্লেক্সে।
অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ও লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহমদ হেলালের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সিভিল সার্জন আব্দুল গাফফার। বিশেষ অতিথি ছিলেন জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ-পরিচালক ডাঃ আশফাকুর রহমান মামুন। এসময় আরো উপস্থিত ছিলেন জেলা স্বাচীপ এর সভাপতি ডাঃ জাকির হোসেন, সাবেক সিভিল সার্জন ডাঃ সালাহ উদ্দিন শরীফ, জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ ইসমাইল হোসেন ফারুকসহ জেলার বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ, ডাক্তারবৃন্দ, সুশীলসমাজ ও সাংবাদিকবৃন্দ।
বক্তারা এই প্রথম লক্ষ্মীপুরে সর্বাধুনিক প্রযুক্তির সমন্বয়ে স্থাপিত ২৪ ঘন্টা স্বাস্থ্য সেবাদানকারী প্রতিষ্ঠান মেডি কমপ্লেক্স এর উত্তোরত্তর সাফল্য কামনা করেন। এছাড়াও স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা অনুযায়ী সকল অত্যাধুনিক যন্ত্রপাতি ও পরিবেশের ভূয়সী প্রশংসা করেন। উল্লেখ্য, সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত এই প্রতিষ্ঠানে শতভাগ সফটওয়ারাইজভাবে চিকিৎসার প্রেসক্রিপশন পাবে রোগীরা। এছাড়াও বিশ্ববিখ্যাত হিটাচি ব্যান্ডের ফোর ডি এরিট্টা ৫০ আল্ট্রা মেশিন ও অত্যাধুনিক এক্সরে মেশিনসহ উন্নতমানের ল্যাব টেস্টের কেমিকেল ব্যবহার করা হচ্ছে বলে জানান প্রতিষ্ঠানের চেয়ারম্যান হোসাইন আহমদ হেলাল।