Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
লক্ষ্মীপুরে মডেল থানা পুলিশের আলোচনা সভা ও আনন্দ উদযাপন  লক্ষ্মীপুরে বিএনপি নেতা ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান সোহেলের সংবাদ সম্মেলন  লক্ষ্মীপুর মডেল থানায় ওসি (তদন্ত) শিপন বড়ুয়ার যোগদান  ঘর মেরামতে ঢেউটিন উপহার পেলেন লক্ষ্মীপুরের দৃষ্টিপ্রতিবন্ধী জসিম  রায়পুর প্রেস ক্লাবের নির্বাচনে সভাপতি মাহবুবুল আলম মিন্টু ও সম্পাদক আনোয়ার হোসেন নির্বাচিত 

লক্ষ্মীপুরে যুবলীগের কেন্দ্রীয় নেতাদের অভ্যার্থনা

লক্ষ্মীপুরে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান পবনসহ ১০ নেতাকে সংবর্ধনার আয়োজন করা হয়েছে। এ উপলক্ষে ২ জানুয়ারি উপজেলার মীরগঞ্জ এলাকা থেকে প্রায় ১ হাজার মোটরসাইকেল শোভাযাত্রার মাধ্যমে যুবলীগ নেতাদের অভ্যর্থনা জানানো হয়। এরপর গাড়িবহরে শহরে যুবলীগ সভা মঞ্চে নেয়া হয়। এতে নেতৃত্ব দেন লক্ষ্মীপুর জেলা যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক বায়েজীদ ভূঁইয়া।
পরে তারা সংবর্ধনা অনুষ্ঠানে যোগদান করেন। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ। বিশেষ অতিথি হিসেবে ছিলেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, পৌর মেয়র আবু তাহের, জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মঞ্জুর আলম শাহীন, মুজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপি, মোয়াজ্জেম হোসেন, তাজউদ্দিন আহমেদ।
সংবর্ধিত অতিথিরা হলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান পবন, উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক সামছুল ইসলাম পাটওয়ারী, উপ-মহিলা বিষয়ক সম্পাদক সৈয়দা সানজিদা শারমীন, সহ-সম্পাদক এডভোকেট জয়নাল আবেদীন চৌধুরী রিগ্যান, কার্যনির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার মুক্তার হোসেন চৌধুরী কামাল, এডভোকেট মোঃ শওকত হায়াত, সদস্য মোজাম্মেল হোসেন, এবিএম শেখ ফরিদ জীবন, আশফাক আহমেদ চৌধুরী এবং জহিরুল আমিন জহির। তারা সকলেই লক্ষ্মীপুরের সন্তান এবং নবগঠিত কেন্দ্রীয় কমিটিতে স্থান পেয়েছেন।
বায়েজীদ ভূঁইয়া বলেনÑ আমি এই লক্ষ্মীপুরের সন্তান, আমি আমার যথাসাধ্য দিয়ে লক্ষ্মীপুরে যুবলীগ ছাত্রলীগকে সাথে নিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের প্রাণপুরুষ বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও তাঁর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার কাজে দৃঢ় অঙ্গিকারবদ্ধ।