Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
লক্ষ্মীপুরে মডেল থানা পুলিশের আলোচনা সভা ও আনন্দ উদযাপন  লক্ষ্মীপুরে বিএনপি নেতা ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান সোহেলের সংবাদ সম্মেলন  লক্ষ্মীপুর মডেল থানায় ওসি (তদন্ত) শিপন বড়ুয়ার যোগদান  ঘর মেরামতে ঢেউটিন উপহার পেলেন লক্ষ্মীপুরের দৃষ্টিপ্রতিবন্ধী জসিম  রায়পুর প্রেস ক্লাবের নির্বাচনে সভাপতি মাহবুবুল আলম মিন্টু ও সম্পাদক আনোয়ার হোসেন নির্বাচিত 

লক্ষ্মীপুরে আবার করোনা ঢেউ মোকাবেলায় করণীয় শীর্ষক কর্মশালা

চলমান করোনা সংক্রমণ ২য় ও ৩য় ঢেউ মোকাবেলায় করণীয় শীর্ষক অবহিতকরণ কর্মশালা ৯ মার্চ লক্ষ্মীপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিভাগের আয়োজনে এবং ইউএসআইডির মা-মণি এমএনসিএসপি’র সহযোগিতায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ আনোয়ার হোছাইন আকন্দ।
ডাঃ মোঃ নিজাম উদ্দিনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজুল কবির, জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডাঃ আশফাকুর রহমান মামুন, মা-মণি এমএনসিএস প্রকল্পের ডেপুষ্টি ডাইরেক্টর মোঃ সালাউদ্দিন, ডাঃ তরিকুল ইসলাম, ডাঃ রাহাত হায়দার, মোস্তফা মহিউদ্দিন, সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আনোয়ার হোসেন, ডাঃ জাকির হোসেন, কমলনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সৈয়দ মোজাম্মেল হোসেন, মা মণি জেলা কো-অডিনের্টর জহিরুল ইসলাম, প্রোগ্রাম ম্যানেজার ডাঃ হেফজুর মানিক প্রমুখ।
সভায় রুবাল কমিউনিটি সাপোর্ট টিম কোভিড-১৯ পেনডেনিক কার্যক্রম সম্পর্কে উপস্থিত সকলকে অবহিত করা হয়। এছাড়া চলমান কোভিড মোকাবেলায় সকলকে একযোগে কাজ করার আহবান জানান। পাশাপাশি ভ্যাকসিন প্রয়োগের ব্যাপারে জনসেচতনতা সৃষ্টির ব্যাপারে সকলকে এগিয়ে আসার অনুরোধ জানানো হয়। উক্ত কর্মশালায় স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন এনজিও নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণী ও পেশার লোকজন উপস্থিত ছিলেন।