Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
লক্ষ্মীপুরে মডেল থানা পুলিশের আলোচনা সভা ও আনন্দ উদযাপন  লক্ষ্মীপুরে বিএনপি নেতা ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান সোহেলের সংবাদ সম্মেলন  লক্ষ্মীপুর মডেল থানায় ওসি (তদন্ত) শিপন বড়ুয়ার যোগদান  ঘর মেরামতে ঢেউটিন উপহার পেলেন লক্ষ্মীপুরের দৃষ্টিপ্রতিবন্ধী জসিম  রায়পুর প্রেস ক্লাবের নির্বাচনে সভাপতি মাহবুবুল আলম মিন্টু ও সম্পাদক আনোয়ার হোসেন নির্বাচিত 

লক্ষ্মীপুরে ৭০ নারী পেলেন সেলাই মেশিন, ১১ জনকে দেয়া হয়েছে চিকিৎসা ভাতা

লক্ষ্মীপুরে মহান স্বাধীনতা দিবসে ৭০ জন নারীকে সেলাই মেশিন ও চিকিৎসার জন্য ১১ জন রোগীর মাঝে অনুদানের চেক বিতরণ করেছে জেলা পরিষদ। সম্প্রতি পরিষদ প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক আনোয়ার হোছাইন আকন্দ। জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজাহানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা কুল প্রদীপ চাকমা ও সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আনোয়ার হোসেন।
পরিষদ সূত্র জানায়, স্বাধীনতা দিবস ও বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে জেলা পরিষদের উদ্যোগে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়। দিবসটি উপলক্ষে কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে ৭ লাখ টাকা ব্যয়ে ৭০ জন উপকারভোগী নারীকে সেলাই মেশিন দেয়া হয়েছে। একই সময় বিভিন্ন রোগে আক্রান্ত ১১ জনকে ৮৩ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়। এর আগে সকালে মুক্তিযোদ্ধা স্মৃতিফলক ও গণকবরে ফুল দিয়ে শহীদদের শ্রদ্ধা জানানো হয়। বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধে শহীদদের স্মরণে পরিষদ প্রাঙ্গণে পাঁচ শতাধিক অসহায় মানুষকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও ওষুধ দেয়া হয়েছে।
লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মোঃ শাহজাহান বলেন, বঙ্গবন্ধু অসহায় মানুষের অধিকার আদায়ে আন্দোলন করেছেন। তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাও সবসময় অসহায় মানুষের কথা চিন্তা করেন। করোনা মহামারীতে তিনি অসহায়দের একমাত্র আস্থা ছিলেন।