Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
লক্ষ্মীপুরে মডেল থানা পুলিশের আলোচনা সভা ও আনন্দ উদযাপন  লক্ষ্মীপুরে বিএনপি নেতা ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান সোহেলের সংবাদ সম্মেলন  লক্ষ্মীপুর মডেল থানায় ওসি (তদন্ত) শিপন বড়ুয়ার যোগদান  ঘর মেরামতে ঢেউটিন উপহার পেলেন লক্ষ্মীপুরের দৃষ্টিপ্রতিবন্ধী জসিম  রায়পুর প্রেস ক্লাবের নির্বাচনে সভাপতি মাহবুবুল আলম মিন্টু ও সম্পাদক আনোয়ার হোসেন নির্বাচিত 

ঘর মেরামতে ঢেউটিন উপহার পেলেন লক্ষ্মীপুরের দৃষ্টিপ্রতিবন্ধী জসিম

জরাজীর্ণ ঘর মেরামতের জন্য নগদ অর্থ ও ঢেউটিন উপহার পেয়েছেন লক্ষ্মীপুরের দৃষ্টিপ্রতিবন্ধী জসিম উদ্দিন। ২৩ মার্চ সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোশারেফ হোসেন এ উপহার সামগ্রী তুলে দেন।
এসময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর প্রেস ক্লাবের কার্যনির্বাহী সদস্য রবিউল ইসলাম খাঁন, সাংবাদিক সাগর ওয়াহিদ ফরহাদ, আব্দুল মালেক নিরব ও অফিস সহকারী রেজাউল করিম। জসিম উদ্দিন লক্ষ্মীপুর সদর উপজেলার চর রুহিতা গ্রামের চা দোকানি শামছুল হকের ছেলে। সে দৃষ্টিহীন হয়েও স্নাতক শেষ করে বর্তমানে স্নাতকোত্তরে পড়ছেন।
দৃষ্টিপ্রতিবন্ধী জসিম হোসেন বলেন, দীর্ঘদিন থেকে জরাজীর্ণ একটি টিনের ঘরে বসবাস করছি। কয়েকবার উপজেলা চেয়ারম্যান ও বিভিন্ন অফিসে আবেদন করেও ঘর পাইনি। সম্প্রতি জেলা প্রশাসক মোঃ আনোয়ার হোছাইন আকন্দ স্যারের কাছে নতুন ঘরের জন্য আবেদন করি। সে আবেদনের প্রেক্ষিতে আজ নগদ সহায়তা ও ঢেউটিন উপহার পেয়েছি, যা দিয়ে ঘর মেরামত করতে পারবো। আজ আমি অনেক খুশি। কারণ বৃষ্টি হলে আর ঘরে পানি পড়বে না। ভিজতে হবে না আমার পরিবারের সদস্যদের।
এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বলেন, দৃষ্টিপ্রতিবন্ধী জসিম হোসেন একটি নতুন ঘরের জন্য আবেদন করেন। কিন্তু বরাদ্ধ না থাকায় সাময়িক মেরামতের জন্য জেলা প্রশাসকের নির্দেশে, তাকে নগদ ৬ হাজার টাকার চেক ও ২ বান ঢেউটিন উপহার দেয়া হয়েছে। ভবিষ্যতে বরাদ্ধ আসলে নতুন ঘরের ব্যবস্থা করা হবে।