Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
লক্ষ্মীপুরে মডেল থানা পুলিশের আলোচনা সভা ও আনন্দ উদযাপন  লক্ষ্মীপুরে বিএনপি নেতা ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান সোহেলের সংবাদ সম্মেলন  লক্ষ্মীপুর মডেল থানায় ওসি (তদন্ত) শিপন বড়ুয়ার যোগদান  ঘর মেরামতে ঢেউটিন উপহার পেলেন লক্ষ্মীপুরের দৃষ্টিপ্রতিবন্ধী জসিম  রায়পুর প্রেস ক্লাবের নির্বাচনে সভাপতি মাহবুবুল আলম মিন্টু ও সম্পাদক আনোয়ার হোসেন নির্বাচিত 

লক্ষ্মীপুরে বিএনপি নেতা ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান সোহেলের সংবাদ সম্মেলন

লক্ষ্মীপুরের দালালবাজার ইউপি চেয়ারম্যান ও সদর উপজেলা (পশ্চিম) বিএনপির আহ্বায়ক কামরুজ্জামান সোহেল তাকে জড়িয়ে অপপ্রচারের প্রতিবাদ জানিয়েছেন। ২৮ মার্চ জেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবুর বাসভবনে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি এ প্রতিবাদ জানান। নৌকার পক্ষে ভোট করা ও ৩ লক্ষ টাকা খরচ দেয়ার বিষয়টিকে মিথ্যা প্রচারণা ও গুজব আখ্যা দিয়ে তিনি এ ধরণের প্রচারণার নিন্দা জানিয়েছেন।
লিখিত বক্তব্যে সোহেল জানান, লক্ষ্মীপুর-২ আসনের সংসদ উপ-নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এ্যাড. নুর উদ্দিন চৌধুরী নয়নের নির্বাচনী কর্মকান্ড পরিচালনার জন্য গঠিত দালালবাজার ইউনিয়ন কমিটিতে তিনি যুগ্ম আহবায়ক হিসেবে রয়েছেন এবং কমিটিতে ৩ লাখ টাকা অর্থিক সহযোগিতা করবেন বলে স্থানীয়ভাবে বিভিন্ন মাধ্যমে অপপ্রচার করা হয়েছে। অথচ এসবের কোনোটির সাথে তিনি সম্পৃক্ত নন।
তিনি আরো বলেন, ২৪ মার্চ বিকেলে স্থানীয় একটি কলেজে নৌকার প্রার্থী আওয়ামী লীগ নেতাদের নিয়ে বৈঠক করেন। ইউপি চেয়ারম্যান হিসেবে আওয়ামী লীগ নেতাদের অনুরোধে আমি সেখানে সৌজন্য সাক্ষাত করতে যাই। তবে নির্বাচন কেন্দ্রীক কোনো আলোচনায় অংশ নিইনি। পরের দিন একটি স্বার্থান্বেষী মহল আমার বিরুদ্ধে এসব অপ্রপচার শুরু করে। আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনী ব্যয়ে অর্থ সহযোগিতা করার ঘোষণা দেয়ার প্রশ্নই আসে না। আমি ইউপি চেয়ারম্যান হিসেবে আমার একটি স্থানীয় প্রতিপক্ষ রয়েছে। বিএনপির অভ্যন্তরীণ কোন্দলের কারণে এবং জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবুর ভাগিনা হওয়ায় আমার রাজনৈতিক প্রতিপক্ষ রয়েছে। আমি শহীদ জিয়ার রাজনৈতিক আদর্শে অবিচল থাকার অপরাধে আমি একাধিকবার কারাবরণ করেছি। কয়েকবার হামলা এবং মিথ্যা মামলার আসামী হয়েছি। আমার রাজনৈতিক দৃঢতায় ও জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে স্বার্থান্বেষী মহল আমার বিরুদ্ধে অপপ্রচার অব্যাহত রেখেছে। এসব অপপ্রচারের তীব্র নিন্দা জানিয়ে বিএনপির নির্যাতিত ও নিপিড়িত নেতাকর্মীদের পাশে আজীবন থাকার দৃঢ়তা ব্যক্ত করেন ইউপি চেয়ারম্যান সোহেল।