Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
লক্ষ্মীপুরে মডেল থানা পুলিশের আলোচনা সভা ও আনন্দ উদযাপন  লক্ষ্মীপুরে বিএনপি নেতা ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান সোহেলের সংবাদ সম্মেলন  লক্ষ্মীপুর মডেল থানায় ওসি (তদন্ত) শিপন বড়ুয়ার যোগদান  ঘর মেরামতে ঢেউটিন উপহার পেলেন লক্ষ্মীপুরের দৃষ্টিপ্রতিবন্ধী জসিম  রায়পুর প্রেস ক্লাবের নির্বাচনে সভাপতি মাহবুবুল আলম মিন্টু ও সম্পাদক আনোয়ার হোসেন নির্বাচিত 

ফেনীর ডিসি, এডিসি ও এসি ল্যান্ড করোনায় আক্রান্ত

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ফেনীর জেলা প্রশাসক (ডিসি) মোঃ ওয়াহিদুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুজন চৌধুরী ও ছাগলনাইয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হুমায়রা ইসলাম। তাঁরা বর্তমানে হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, ফেনী জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজ্জামান ২৩ মার্চ অসুস্থ বোধ করেন। বিষয়টি তিনি স্বাস্থ্য বিভাগকে জানালে তাঁর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষাগারে পাঠানো হয়। ওইদিনই সন্ধ্যায় তাঁর করোনা পজিটিভ ফলাফল আসে। বর্তমানে তিনি নিজ বাসভবনে আইশোলেশনে থেকে চিকিৎসা গ্রহণ করছেন।

অন্যদিকে ২৮ মার্চ সকালে অতিরিক্তি জেলা প্রশাসক (সার্বিক) সুজন চৌধুরী অসুস্থতাবোধ করলে নমুনা পরীক্ষা দিলে তাঁরও করোনা পজিটিভ নিশ্চিত করা হয়। এদিকে, ছাগলনাইয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ২৬ মার্চ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে নমুনা পরীক্ষার জন্য দেন। ২৮ মার্চ নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ পরীক্ষাগার থেকে তাঁর দেহে করোনা শনাক্তের বিষয়টি নিশ্চিত করা হয়।

এ বিষয়ে ২৯ মার্চ সকালে জেলা ভারপ্রাপ্ত সিভিল সার্জন এসএম মাসুদ রানা জানান, সরকারি তিন কর্মকর্তাকে হোম আইসোলেশনে রেখে প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হচ্ছে। তাঁদের সবার অবস্থা ভালোর দিকে আছে।