Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
‘লক্ষী’ থেকে লক্ষীপুর, যার আরেক নাম সয়াল্যান্ড  লক্ষীপুর জেলা পরিষদের উদ্যোগে ৫০ মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা  ফেনী সেন্ট্রাল হাইস্কুল শিক্ষার্থী-শিক্ষকদের আন্দোলনের মুখে প্রধান শিক্ষকের পদত্যাগ  আ’লীগ আবারও ভোট চুরির পরিকল্পনা করছে - লক্ষীপুরে আমির খসরু মাহমুদ চৌধুরী  শ্রীলঙ্কার অবস্থা দেখে বাংলাদেশে দিবাস্বপ্ন দেখার কোনো কারণ নেই - লক্ষীপুরে মাহবুব উল আলম হানিফ 

রামগঞ্জ পৌরসভা অর্ধকোটি টাকার কাজ ভাগবাটোয়ারার অভিযোগ

রামগঞ্জে এডিপি প্রকল্পের আওতায় পৌরসভার বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের অর্ধকোটি টাকার কাজ ভাগ-ভাটোয়ারা করে নেয়ার অভিযোগ উঠেছে আওয়ামী লীগ নেতাদের বিরুদ্ধে। রামগঞ্জের কয়েকজন প্রভাবশালী আওয়ামী লীগ নেতা সিন্ডিকেট করে ওই কাজগুলো হাতিয়ে নিয়েছে বলে অভিযোগ রয়েছে।
জানা গেছে, পৌরসভার নির্বাহী প্রকৌশলী মোতাহের হোসাইনকে ম্যানেজ করে কাজগুলো হাতিয়ে নেয়া হয়েছে। এ নিয়ে চাপা ক্ষোভ বিরাজ করছে সাধারণ ঠিকাদারদের মাঝে।
অভিযোগ সূত্রে জানা গেছে, রামগঞ্জ পৌরসভার আওতাধীন বিভিন্ন উন্নয়নমূলক কাজের জন্য এডিপি প্রকল্পের আওতায় ৫৫ লাখ ৪৩ হাজার টাকার কাজের অনুকূলে ২৩টি প্যাকেজে দরপত্র আহ্বান করা হয়। টেন্ডার শিডিউল বিক্রির শেষ সময় ছিল গত ১৬ নভেম্বর বিকেল ৫টা পর্যন্ত এবং টেন্ডার শিডিউল খোলার শেষ সময় ছিল ১৭ নভেম্বর দুপুর ১টা পর্যন্ত। নির্দিষ্ট সময়ে ঠিকাদাররা দরপত্র জমা দিতে গেলে স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীদের বাধার সম্মুখীন হয়।
এই বিষয়ে রামগঞ্জ পৌর মেয়র বেলাল আহম্মেদ জানান, টেন্ডার ড্রপিংয়ের দিন তিনি ঢাকায় ছিলেন। বিষয়টি তিনি লোক মুখে শুনেছেন, তবে ঠিকাদারদের কাছ থেকে লিখিত অভিযোগ পেলে পুনরায় দরপত্র আহ্বান করা হবে বলে জানান তিনি।
-জাহাঙ্গীর লিটন