Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
‘লক্ষী’ থেকে লক্ষীপুর, যার আরেক নাম সয়াল্যান্ড  লক্ষীপুর জেলা পরিষদের উদ্যোগে ৫০ মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা  ফেনী সেন্ট্রাল হাইস্কুল শিক্ষার্থী-শিক্ষকদের আন্দোলনের মুখে প্রধান শিক্ষকের পদত্যাগ  আ’লীগ আবারও ভোট চুরির পরিকল্পনা করছে - লক্ষীপুরে আমির খসরু মাহমুদ চৌধুরী  শ্রীলঙ্কার অবস্থা দেখে বাংলাদেশে দিবাস্বপ্ন দেখার কোনো কারণ নেই - লক্ষীপুরে মাহবুব উল আলম হানিফ 

দেশকে ভালোবেসে দুর্নীতি রোধে এগিয়ে আসতে হবে -লক্ষ্মীপুরে দুদক চেয়ারম্যান

বাংলাদেশ দুর্নীতি দমন কমিশন (দুদক) চেয়ারম্যান মোঃ বদিউজ্জামান বলেছেন, দেশ থেকে দুর্নীতি রোধে সকলকে এগিয়ে আসতে হবে। আসুন আমরা দেশকে ভালোবাসি, দুর্নীতি রোধে এগিয়ে আসি। সমাজ পরিবর্তনে সকলের আন্তরিক সহযোগিতা প্রয়োজন। সকলের সহযোগিতা পেলে যেকোনো ধরনের কাজ করা সম্ভব।
ডায়বেটিস রোগ যে কোনো লোকেরই হতে পারে। তাই ডায়বেটিস পরীক্ষা ও নিয়ন্ত্রণের জন্য এ হাসপাতাল তৈরি করা হয়েছে। সম্প্রতি শহরের শিশু পার্কের পাশে ১ একর জায়গার উপর ১৩ কোটি টাকা ব্যয়ে ডায়বেটিস হাসপাতালের নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মোঃ জিল্লুর রহমান চৌধুরী, পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান, জেলা আওয়ামীলীগ সভাপতি গোলাম ফারুক পিংকু, পৌর মেয়র আবু তাহের, জেলা বিএনপির সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন সাবু প্রমুখ। পরে তিনি নির্মাণ কাজের উদ্বোধন ঘোষণা করেন। এসময় বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা, কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
বিশেষ অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ জিল্লুর রহমান চৌধুরী বলেন, সরকারি কর্মকর্তা-কর্মচারী যাতে করে দুর্নীতিতে জড়িয়ে না পড়ে সেজন্য আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি। সমাজ থেকে দুর্নীতি পুরোপুরি নির্মূল সম্ভব নয় তবে তা নিয়ন্ত্রণে কাজ করা যেতে পারে।
-জাহাঙ্গীর লিটন