Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
‘লক্ষী’ থেকে লক্ষীপুর, যার আরেক নাম সয়াল্যান্ড  লক্ষীপুর জেলা পরিষদের উদ্যোগে ৫০ মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা  ফেনী সেন্ট্রাল হাইস্কুল শিক্ষার্থী-শিক্ষকদের আন্দোলনের মুখে প্রধান শিক্ষকের পদত্যাগ  আ’লীগ আবারও ভোট চুরির পরিকল্পনা করছে - লক্ষীপুরে আমির খসরু মাহমুদ চৌধুরী  শ্রীলঙ্কার অবস্থা দেখে বাংলাদেশে দিবাস্বপ্ন দেখার কোনো কারণ নেই - লক্ষীপুরে মাহবুব উল আলম হানিফ 

নোয়াখালীতে বিমানবন্দর করার পরিকল্পনা আছে -বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী

নোয়াখালীতে একটি বিমানবন্দর করার পরিকল্পনা সরকারের রয়েছে বলে জানালেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এম মাহবুব আলী। ১৪ জানুয়ারি নোয়াখালী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের চর শুলুকিয়া এলাকায় পরিত্যক্ত বিমান অবতরণক্ষেত্র (রানওয়ে) পরিদর্শন শেষে উপস্থিত সাংবাদিকদের এ পরিকল্পনার কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী এম মাহবুব আলী বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশে বিমান খাতে বড় ধরনের বিপ্লব হয়েছে। এখানে একটি সুন্দর রানওয়ে রয়েছে। জায়গাও রয়েছে পর্যাপ্ত। মন্ত্রণালয়ের পক্ষ থেকে এর আগেও বিমানবন্দর এলাকার স্থানটি পরিদর্শন করা হয়েছে এবং ইতোমধ্যে এলাকাটি সার্ভেও করা হয়েছে।

প্রতিমন্ত্রী বলেন, সরকারের উদ্যোগের অংশ হিসেবে তিনি এখানে পরিদর্শনে এসেছেন। এখানে এসে নোয়াখালীবাসীর মধ্যে একটি বিমানবন্দর হওয়ার বিষয়ে যথেষ্ট আগ্রহ ও উৎসাহ দেখেছেন। তিনি আরও বলেন, এর পরিপ্রেক্ষিতে এখানে একটি বিমানবন্দর করার বিষয়ে আমাদের দিক থেকে সর্বাত্মক সহযোগিতা থাকবে।

প্রতিমন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন নোয়াখালী-৬ (হাতিয়া) আসনের সাংসদ আয়েশা ফেরদাউস, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মোঃ মোকাম্মেল হোসেন, বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের প্রধান নির্বাহী (অতিরিক্ত সচিব) জাবেদ আহমেদ, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী মোঃ জাহাঙ্গীর আলম, জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান।