Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
‘লক্ষী’ থেকে লক্ষীপুর, যার আরেক নাম সয়াল্যান্ড  লক্ষীপুর জেলা পরিষদের উদ্যোগে ৫০ মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা  ফেনী সেন্ট্রাল হাইস্কুল শিক্ষার্থী-শিক্ষকদের আন্দোলনের মুখে প্রধান শিক্ষকের পদত্যাগ  আ’লীগ আবারও ভোট চুরির পরিকল্পনা করছে - লক্ষীপুরে আমির খসরু মাহমুদ চৌধুরী  শ্রীলঙ্কার অবস্থা দেখে বাংলাদেশে দিবাস্বপ্ন দেখার কোনো কারণ নেই - লক্ষীপুরে মাহবুব উল আলম হানিফ 

লক্ষীপুরে কিশোরীকে ধর্ষণের অভিযোগ, সৎবাবা গ্রেপ্তার

লক্ষীপুরের কমলনগর উপজেলায় ঘুমের ওষুধ খাইয়ে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে সৎবাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় কিশোরীর বড় ভাই বাদী হয়ে কমলনগর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। ওই মামলায় ওই কিশোরীর সৎবাবাকে গ্রেপ্তার দেখানো হয়েছে। ওই কিশোরীর লক্ষীপুর সদর হাসপাতালে ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, তিন বছর আগে কিশোরীর মায়ের সঙ্গে অভিযুক্ত ব্যক্তির বিয়ে হয়। এর পর থেকে ওই ব্যক্তি ‘ঘরজামাই’ হিসেবে কমলনগর উপজেলার তোরাবগঞ্জ ইউনিয়নে শ্বশুরবাড়িতে বসবাস করে আসছেন। সম্প্রতি কিশোরীর মা মেয়েকে ঘরে রেখে বোনের বাড়িতে বেড়াতে যান। রাতে সৎবাবা জুসের সঙ্গে তাকে ঘুমের ওষুধ খাইয়ে দেন। পরে অচেতন হয়ে পড়লে তিনি ওই কিশোরীকে ধর্ষণ করেন। ধর্ষণের দৃশ্য তিনি মুঠোফোনে ধারণ করেন। সকালে বিষয়টি জানতে পারেন কিশোরীর মামি। তিনি বিষয়টি স্থানীয় লোকজনকে জানালে তাঁরা পুলিশে খবর দেন।

খবর পেয়ে পুলিশ গিয়ে ওই কিশোরীর সৎবাবাকে আটক করে থানায় নিয়ে যায়। একই সময় পুলিশ ওই কিশোরীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য লক্ষীপুর সদর হাসপাতালে পাঠায়।