Sun Mercury Venus Ve Ves
বিশেষ খবর
‘লক্ষী’ থেকে লক্ষীপুর, যার আরেক নাম সয়াল্যান্ড  লক্ষীপুর জেলা পরিষদের উদ্যোগে ৫০ মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা  ফেনী সেন্ট্রাল হাইস্কুল শিক্ষার্থী-শিক্ষকদের আন্দোলনের মুখে প্রধান শিক্ষকের পদত্যাগ  আ’লীগ আবারও ভোট চুরির পরিকল্পনা করছে - লক্ষীপুরে আমির খসরু মাহমুদ চৌধুরী  শ্রীলঙ্কার অবস্থা দেখে বাংলাদেশে দিবাস্বপ্ন দেখার কোনো কারণ নেই - লক্ষীপুরে মাহবুব উল আলম হানিফ 

জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষা নেয়ার দাবিতে নোয়াখালীতে মানববন্ধন

জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত করা পরীক্ষাগুলো নেয়ার দাবিতে নোয়াখালীতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন শিক্ষার্থীরা। সম্প্রতি নোয়াখালী প্রেসক্লাবের সামনের সড়কে এই কর্মসূচি পালন করা হয়।

নোয়াখালী সরকারি কলেজ, সোনাপুর ডিগ্রি কলেজ, বাঁধেরহাট আবদুল মালেক উকিল কলেজসহ বিভিন্ন কলেজের শিক্ষার্থীরা এই কর্মসূচিতে অংশ নেন। প্রায় ঘণ্টাব্যাপী চলা কর্মসূচিতে শিক্ষার্থীরা জাতীয় বিশ্ববিদ্যালয়ের চলমান পরীক্ষা স্থগিতের প্রতিবাদে বিভিন্ন স্লোগান দেন।

এ সময় শিক্ষার্থীরা বলেন, করোনার মধ্যে বিপিএল ক্রিকেট টুর্নামেন্ট, বাণিজ্য মেলা, সরকারি-বেসরকারি অফিসসহ সবকিছুই খোলা। একইভাবে খোলা আছে সব পর্যটনকেন্দ্রও। যেখানে প্রতিনিয়ত হাজার হাজার মানুষ ভিড় করছেন। এমন পরিস্থিতিতে পরীক্ষা বন্ধ করে দেয়ার কোনো যৌক্তিকতা নেই।

শিক্ষার্থীরা আরও বলেন, যেসব কারণে করোনা সংক্রমণ বেশি ছড়িয়ে পড়তে পারে, সেগুলো বন্ধ না করে জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সব পরীক্ষা স্থগিত করেছে, যা কোনোভাবেই যৌক্তিক নয়। অথচ এরই মধ্যে বিভিন্ন বিশ্ববিদ্যালয় সশরীর পরীক্ষা নেয়া অব্যাহত রেখেছে। উদ্ভূত পরিস্থিতিতে পরীক্ষা স্থগিতের সিদ্ধান্ত পুনর্বিবেচনা করে দ্রুত সব পরীক্ষার সময়সূচি ঘোষণার দাবি জানান তারা।